Breaking News

কালিহাতীতে মুরাদ সিদ্দিকীর জনসভা অনুষ্ঠিত

সাইদুর রহমান সমীর, টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলের কালিহাতীতে ঐতিহ্যবাহী সিদ্দিকী পরিবারের সন্তান জননেতা মুরাদ সিদ্দিকীর জনসভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বিকালে উপজেলার নাগবাড়ী ইউনিয়নের ধানগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ জনসভা অনুষ্ঠিত হয়।

সভায় মোঃ রফিকুল ইসলাম শাজাহানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে মুরাদ সিদ্দিকী বলেন, আমি নীতি ত্যাগ করি নাই। ঘোষণা করেছি দল করলে আওয়ামী লীগ করবো নেত্রী যদি আওয়ামীলীগে নেয় দল করবো কিন্তু আওয়ামী লীগ ছাড়া অন্য কোন দল করবো না। আওয়ামী  লীগ ছাড়া অন্য কোন দলের অস্তিত্ব নেই। 

তিনি আরো বলেন, গত ২৫-৩০ বছর ধরে টাঙ্গাইলের মাটিতে ধৈর্য ধরে বসে আছি বলে এখনো মাটিতে টিকে থাকতে পারি। চারদিকে ষড়যন্ত্রকারীরা বসে আছে যেকোন সময় ছোঁবল মারতে পারে। আমি সত্য কথা বলে যাবো পরিবারের বড়দের যদি ভুল হয় ছোটদের সে ভুলের মাশুল দিতে হয়। যারা নিজেদের ভুল বুঝতে পারেনা তারা কোনদিন এগিয়ে যেতে পারেনা।

মোস্তফা কামালের সঞ্চালনায় আরো বক্তব্যদেন বাংড়া ইউপি সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ রিয়াজ উদ্দিন আহম্মেদ, সাবেক ছাত্রনেতা ও টাঙ্গাইল ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মনি আরজু, যুবনেতা জাহাঙ্গীর আলম, বিশিষ্ট ব্যবসায়ী আকবর আলী তালুকদার, সুমন আহমেদ (শুভ) ও মীর মেহেদী হোসেন প্রমুখ।

Type and hit Enter to search

Close