Breaking News

এ দেশে অপরাধীরা ঘুরে বেড়ায়, দেশপ্রেমিকরা শাস্তি পায়: এডভোকেট আহমেদ আযম খান

সখীপুর (টাঙ্গাইল) সংবাদদাতা: বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এডভোকেট আহমেদ আযম খান বলেছেন, এ দেশে অপরাধীরা ঘুরে বেড়ায় আর দেশপ্রেমিকরা শাস্তি পায়। কারণ এ দেশে সুষ্ঠু ও ন্যায়বিচার নেই। সারা দেশে বিচারের নামে প্রহসন চলছে। 

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বিকালে টাঙ্গাইলের সখীপুরের দাড়িয়াপুর গ্রামে আলোচিত তৃতীয় শ্রেণির শিক্ষার্থী সামিয়া হত্যার প্রতিবাদে আয়োজিত এক সভায় তিনি এসব কথা বলেন। 

তিনি বলেন, আপনারা টাঙ্গাইল ও ঢাকাসহ দেশের বিভিন্ন আদালতে যান, দেখবেন হাজার হাজার মানুষকে ভুয়া, মিথ্যা ও গায়েবি মামলায় সাজা দেয়া হচ্ছে। অথচ প্রকৃত অপরাধীরা ঘুরে বেড়াচ্ছে। এই সরকার অপরাধীদেরকে পৃষ্ঠপোষকতা করে। 

তিনি আরো বলেন, শুধু সখীপুর–বাসাইল নয়, সারাদেশে খুন,গুম রাহাজানিসহ সব ধরনের অপরাধ বেড়ে গেছে। পাড়ায় পাড়ায় নেশা ঢুকিয়ে দিয়ে যুব সমাজকে ধ্বংস করে ফেলা হচ্ছে। আজকে সারা বাংলাদেশেই কত খুন-খারাবির কথা শুনি কিন্তু কোনো বিচার নেই। জেলে ভরে রাখা হয়েছে নিরপরাধ মানুষদেরকে। 

ওই সভায় উপস্থিত শত শত লোকদেরকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনারা গত ১৫ বছর যাবত ভোট দিতে পারেন না। কয়েক মাস পরে যে নির্বাচন আসছে তখনো যাতে ভোট দিতে না পারেন সেজন্য সরকার পাশের দেশ ভারতকে নিয়ে ষড়যন্ত্রে লিপ্ত। 

তৃতীয় শ্রেণির শিক্ষার্থী সামিয়ার হত্যার বিচার দাবি করে এডভোকেট আহমেদ আজম খান বলেন, সামিয়ার মা-বাবার চোখের পানি আমি কীভাবে মুছে দিব? তার মা-বাবাকে সান্ত্বনা দেয়ার ভাষা আমার জানা নেই। ১০ দিন পার হয়ে গেলেও সামিয়ার হত্যাকারীদেরকে গ্রেফতার করা হয়নি। 

তিনি বলেন, এই সরকার যদি সামিয়ার হত্যার বিচার না করে তাহলে সামনে আমাদের সময় আসছে। আমরা এই হত্যার অবশ্যই বিচার করব। এ সময় তিনি সামিয়ার হত্যার বর্ণনা দিতে গিয়ে আবেগ তাড়িত হয়ে পড়েন। 

এর আগে বিকেলে উপজেলার দাড়িয়াপুর উত্তরপাড়া সামিয়ার বাড়িতে গিয়ে তার মা-বাবার সাথে কথা বলেন তিনি। পরে সামিয়ার কবর জিয়ারত শেষে খোলাঘাটা বাজারে এক শোকসভায় অংশ নেন। এতে টাঙ্গাইল জেলা ও সখীপুর উপজেলা বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

Type and hit Enter to search

Close