মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩

আমার জীবনের সবচেয়ে বড় ভুল ছিল ড. কামাল হোসেনের জোটে যোগ দেওয়া

সখীপুর(টাঙ্গাইল)প্রতিনিধি: কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম বলেছেন, ‘আমার জীবনের সবচেয়ে বড় ভুল ছিল ড. কামাল হোসেনকে নেতা মেনে তাঁর জোটে যোগ দেওয়া। কিন্তু প্রকৃতপক্ষে তিনি কোনো নেতা নন।’ এজন্য নির্বাচনের পরেই আমি সেই জোট থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছিলাম। 

মঙ্গলবার(১৯ সেপ্টেম্বর) টাঙ্গাইলের সখীপুরে দাড়িয়াপুর ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

এসময় বিএনপির সমালোচনা করে কাদের সিদ্দিকী বলেন, ‘বিএনপির ভাইয়েরা একটি হাওয়া ভবন বানিয়েছিল। কিন্তু তাঁরা একবারও বলে নাই এটি ভুল ছিল, অন্যায় হয়েছে, ক্ষমা চাই। ওনারা খুব জনপ্রিয়, আগামী সপ্তাহেই নাকি ওনারা প্রধানমন্ত্রী হবেন এমনটাই মনে করেন। 

আগামী সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, ‘আমি ওই ভোটে দাঁড়াব না, যে ভোটে ভোটারেরা ভোট দিতে পারবে না। সব ভোটারেরা যখন নির্বিঘ্নে ভোট দিতে পরবে, আমি ওই ভোটে দাঁড়াব। এটা আমার বোনকেও (প্রধানমন্ত্রী) বলেছি।’ 

আওয়ামী লীগের সমালোচনা করে বঙ্গবীর বলেন, ‘নৌকা ওয়ালারা একটু সাবধান হন, মানুষকে সম্মান করার চেষ্টা করেন। মনে রাখবেন, গাঁজার নৌকা পাহাড় দিয়ে চলে, ভালো নৌকা পানি ছাড়া চলে না।’ 

ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি দেলোয়ার হোসেন নবীর সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য দেন দলের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা (বীরপ্রতীক), শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী, টাঙ্গাইল জেলা কৃষক শ্রমিক জনতা লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সালেক হিটলু, সখীপুর পৌরসভার সাবেক মেয়র সানোয়ার হোসেন সজীব, যুব আন্দোলনের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক হাবিবুন্নবী সোহেল, আলমগীর সিদ্দিকী, সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য আশিক জাহাঙ্গীর প্রমুখ।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.