সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩

হিজাব পরার সময় পিন গিলে ফেললেন শিক্ষার্থী

মাদ্রাসায় যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন শিক্ষার্থী সুমাইয়া আক্তার। এ সময় মুখে হিজাব পরতে গিয়ে পিন গিলে ফেলেন তিনি। পরে ওই শিক্ষার্থীর পেট থেকে অপারেশন ছাড়াই এই পিন বের করে আনেন ডা. মোহাম্মদ আবিদুর রহমান ভূঞা।

রোববার (১৭ সেপ্টেম্বর) সকালে কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার গোবিন্দপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

শিক্ষার্থী সুমাইয়া আক্তার (১৮) কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের বাসিন্দা। তিনি স্থানীয় একটি মাদ্রাসার দশম শ্রেণির শিক্ষার্থী।কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. মুহাম্মদ আবিদুর রহমান ভূঞা (জিমি) নিজেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এ তথ্য জানিয়েছেন।

তিনি তার নিজের ফেসবুক পোস্টে লেখেন, মাদ্রাসাছাত্রী সুমাইয়া, বাড়ি গোবিন্দপুর, হোসেনপুর। তার বয়স ১৮ বছর। মেয়েটি আজ সকালে মাদ্রাসায় যাওয়ার আগে হিজাব পিন মুখে নিয়ে হিজাব পরতে গিয়ে ভুলবশত পিনটি গিলে ফেলে। সন্ধ্যায় মেয়েটিকে তার মামা চেম্বারে আনেন। আজ আমি সেই পিনটি এন্ডোস্কপি করে ফরেন বডি ফরসেপ দিয়ে বের করে আনি। আলহামদুলিল্লাহ মেয়েটি সুস্থ আছে। হিজাব পরতে গিয়ে কখনো হিজাব পিন মুখে নিবেন না।

এ বিষয়ে ডা. মুহাম্মদ আবিদুর রহমান ভূঞা (জিমি) বলেন, কখনো মুখে পিন নেওয়া যাবে না। বাচ্চারাও অনেক সময় পয়সা খেয়ে ফেলে। মুখে কখনো ধাতব কিছু নেওয়া উচিত না। বিশেষ করে হিজাব পরার সময় পিন মুখে না রাখাই উত্তম হবে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.