Breaking News

কালিহাতীতে চেয়ারম্যান প্রার্থীর উপর হামলা ও মারধরের প্রতিবাদে সংবাদ সম্মেলন

সাইদুর রহমান সমীর, টাঙ্গাইল প্রতিনিধি:
টাঙ্গাইলের কালিহাতীতে ইউপি চেয়ারম্যান প্রার্থী ও তার কর্মীদের উপর দফায় দফায় হামলা ও মারধরের প্রতিবাদে সংবাদ সম্মলেন করা হয়েছে।

সোমবার (৩ জুলাই) দুপুরে উপজেলার  বীরবাসিন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মো. ছোহরাব আলী কস্তুরিপাড়া বাজারে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন। ছোহরাব আলী বীরবাসিন্দা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি।

সংবাদ সম্মেলনে ছোহরাব আলী বলেন, চলতি বছরের মে মাসের শেষের দিকে আমাদের ইউনিয়নের তফসিল ঘোষণা করেন নির্বাচন কমিশন। গত ৯ জুন আওয়ামীলীগের দলীয় মনোনয়ন আমাকে না দিয়ে অন্য একজনকে দলীয় মনোনয়ন দেন। পরে আমি নির্বাচন করতে চাইনি কিন্তু ইউনিয়নবাসীর অনুরোধে আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি।

গত ২৬ জুন প্রতীক বরাদ্দ দেয় নির্বাচন কমিশন। তারই ধারাবাহিকতায় নির্বাচনী প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছি। রোববার (২ জুলাই) রাতে আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে ইউনিয়নের আটাবাড়ী এলাকায় আমার নির্বাচনী অফিস ভাংচুর ও কর্মীদের উপর হামলা করে নৌকা প্রার্থীর অনুসারীরা। খবর পেয়ে ঘটনাস্থলে গেলে তাঁরা আমার উপরও হামলা করে। বিষয়টি কালিহাতী থানার ওসিকে জানালে তিনি থানায় গিয়ে লিখিত অভিযোগ করতে বলেন। 

থানায় অভিযোগ শেষে ফেরার পথে পুনরায় আমাদের উপর হামলা করে। এসময় আমার ভাতিজা লুৎফর রহমানকে কুপিয়ে আহত করে। তিনি বর্তমানে টাঙ্গাইল সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনাটিও পুলিশকে অবগত করা হয়েছে। এ ঘটনার আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেইসাথে নির্বাচন কমিশনের নিকট আমি সুষ্ঠু নির্বাচনের দাবি করছি।

Type and hit Enter to search

Close