Breaking News

সখীপুরে শৃঙ্খলা ভঙ্গের দায়ে কৃষক শ্রমিক জনতা লীগের ২ নেতা বহিস্কার

সখীপুর(টাঙ্গাইল)প্রতিনিধি: টাঙ্গাইলের সখীপুর উপজেলার ৪টি ইউনিয়ন পরিষদের ভোটগ্রহণ ১৭ জুলাই। ৯ নং হতেয়া- রাজাবাড়ি ও ১০ নং বড়চওনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হওয়ায় দল থেকে বহিষ্কার হয়েছেন কৃষক শ্রমিক জনতা লীগের দুই নেতা।

রবিবার (০২ জুলাই) কৃষক শ্রমিক জনতা লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীর প্রতীক স্বাক্ষরিত আলাদা দুটি পত্রের মাধ্যমে তাদের বহিষ্কার করা হয়।

কৃষক শ্রমিক জনতা লীগ টাঙ্গাইল জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি আব্দুল হালিম সরকার লাল মিয়া এবং হতেয়া-রাজাবাড়ি ইউনিয়ন শাখার সভাপতি হুমায়ুন খানকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করায় বহিস্কার করা হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, বড়চওনা ইউনিয়নে দলীয় প্রার্থীর বাইরে আব্দুল হালিম সরকার লাল মিয়া স্বতন্ত্র প্রার্থী (আনারস) ও হতেয়া রাজাবাড়ি ইউনিয়নে হুমায়ুন খান স্বতন্ত্র (আনারস) প্রার্থী হিসাবে ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহন করছেন। 

বহিষ্কার আদেশের সত্যতা নিশ্চিত করে সখীপুর উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগ সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য আজাদী রহমান আলীম বলেন, দলীয় সিদ্ধান্তের বাইরে ইউপি নির্বাচনে অংশগ্রহণ করায় ওই দুই নেতাকে গত ১৯ জুন কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছিল। নির্ধারিত সময়ের মধ্যে জবাব দিতেও ব্যর্থ হয়েছেন তারা। যা সংগঠনের গঠনতন্ত্র পরিপন্থী। দলীয় সিদ্ধান্ত মোতাবেক ওই দুই নেতাকে দলের সকল পদ পদবী থেকে বহিষ্কার করা হয়েছে।

দলীয় সূত্রে জানা যায়,ওই বহিষ্কার আদেশের পত্রটি কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম, টাঙ্গাইল জেলা কৃষক শ্রমিক জনতা লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এটিএম আবু সালেক হিটলু ও সখীপুর উপজেলা কমিটির আহ্বায়ক আলহাজ্ব আব্দুল সবুর খান বরাবর প্রেরণ করা হয়েছে।

Type and hit Enter to search

Close