Breaking News

সখীপুরে ভোট পুন:গণনার দাবিতে মানববন্ধন

সখীপুর(টাঙ্গাইল)প্রতিনিধি: সখীপুর উপজেলার নবগঠিত ১০নং বড়চওনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনটি কেন্দ্রের ভোট পুনঃগণনার দাবিতে বিক্ষোভ, মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে সখীপুর-সাগরদিঘী সড়কের বড়চওনা বাজারে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে ইউনিয়নের বিভিন্ন শ্রেণিপেশার লোকজন অংশ নেন।

এ সময় বক্তব্য দেন নির্বাচনে অংশ নেয়া আনারস প্রতীকের (স্বতন্ত্র) চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম সরকার লাল। তিনি বলেন, নির্বাচনের দিন ইউনিয়নের ৯টি ওয়ার্ডের মধ্যে ৬টি ওয়ার্ডের ফলাফল সন্ধ্যা ৭টার মধ্যে ঘোষণা করা হয়। কিন্তু রহস্যজনক কারণে ১নং কুতুবপুর, ২নং শাপলা পাড়া এবং ৬নং নামদারপুর কেন্দ্রের ফলাফল আটকে রাখা হয়। এসময় তিনি বলেন, আমাদের আনারস প্রতীকের এজেন্টদের আটকে রেখে ওই তিন কেন্দ্রে ভোট ডাকাতি করা হয়েছে।

তিনি আরও বলেন, ওই তিন কেন্দ্রের ভোট পুনঃগণনা করলেই আসল তথ্য বেরিয়ে আসবে। আমি আরবিটেশন বোর্ডে মামলা করেছি। আইনের প্রতি আমার যথেষ্ট শ্রদ্ধা ও সম্মান রয়েছে। আশা করি বিষয়টি সঠিক তদন্ত হবে।

উল্লেখ্য, গত ১৭ই জুলাই সখীপুর উপজেলার চারটি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে চারটি ইউনিয়নেই আওয়ামী লীগের প্রার্থীরা পরাজিত হয়। বড়চওনা ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজহারুল ইসলাম মোটরসাইকেল প্রতীক নিয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

Type and hit Enter to search

Close