Breaking News

সখীপুরে "ধূমকেতু ফাউন্ডেশনে"র উদ্যোগে শতাধিক পরিবারের মাঝে কুরবানির গোশত বিতরণ

সখীপুরে "ধূমকেতু ফাউন্ডেশনে"র উদ্যোগে শতাধিক পরিবারের মাঝে কুরবানির গোশত বিতরণ করা হয়েছে। 

গতকাল ২৯জুন, ঈদুল-উল-আজহার পবিত্র দিনে সখীপুর পৌরসভা, কালিয়া, যাদবপুর, গজারিয়া, বহেড়াতৈল ইউনিয়নের শতাধিক পরিবারের মাঝে এ কুরবানির মাংস বিতরণ করা হয়।

জানা যায়, ২০১৬ সালে একদল কলেজ-বিশ্ববিদ্যালয় পড়ুয়া যুবকদের নিয়ে গঠিত হয় ধূমকেতু ফাউন্ডেশন।সংগঠনটি বিভিন্ন সামাজিক কর্মকান্ডে আর্ত মানবতার সেবায় নিজেদের বিলিয়ে দিয়েছে। 
বছরের বিভিন্ন সময় শিক্ষা সহায়তা, ছাত্রদের ভর্তি সহায়তা, বৃক্ষ রোপন, ব্লাড ডোনেশন, নগদ অর্থ সহায়তা, ত্রাণ বিতরণ, ইফতার ও কুরবানী প্রোগ্রামসহ নানানবিধ সামাজিক কাজে অংশগ্রহণ করে থাকে।

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কুরবানির মাংস বিতরণ প্রসঙ্গে ধুমকেতু ফাউন্ডেশনের সভাপতি হাসান আল ফিরদাউস জানান, ঈদের আনন্দ সবার মাঝে ভাগ করে নিতেই আমাদের এ উদ্যোগ।

তিনি আরও বলেন, সখীপুর উপজেলার নিম্ন আয়ের/শ্রমজীবী মানুষ, যাদের পশু কোরবানি করার মতো সামর্থ্য নেই তাদের জন্য আমরা নিজেদের অর্থায়নের পাশাপাশি শুভাকাঙ্ক্ষীদের থেকে পাওয়া ডোনেশনে ৩ টি গরু কিনে কোরবানি করে গোশত বিতরণ করেছি।

শ্রমজীবী মানুষের সাথে ঈদের এ আনন্দ ভাগ করে নিতে পেরে আমরা গর্বিত। আমাদের এ সহায়তার ধারা অব্যাহত থাকবে।
এসময় গোশত বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সন্মানিত উপদেষ্টা মোঃ আলামিন,
যুগ্ম সম্পাদক মিজানুর রহমান, অফিস সম্পাদক আব্দুল্লাহ আল মুঈন, অর্থ সম্পাদক সাগর আহমেদ, নির্বাহী সদস্য নাফিস আল ইশতিয়াক প্রমুখ।

Type and hit Enter to search

Close