বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

স্ত্রী ওপর অভিমানে বাংলাদেশি প্রবাসীর আত্মহত্যা

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে গলাই ফাঁস লাগিয়ে ফারুক হোসেন (৩৫) নামে এক প্রবাসী আত্মহত্যা করেছেন। দুবাইয়ের আল কুসাইস দুই এলাকার আল জারওয়ানী ভবনে গতকাল বৃহস্পতিবার এ ঘটনা ঘটে। 

তার মরদেহ উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতাল মর্গে প্রেরণ করেছে দুবাই পুলিশ। ফারুক হোসেনের দেশের বাড়ি কুমিল্লা জেলায় বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভবনটিতে অধিকাংশই ট্যাক্সি ড্রাইভারদের বসবাস। ভোর বেলা সবাই ডিউটিতে চলে যায়। সারাদিন তেমন কারো আনাগোনা থাকে না ভবনটিতে। 

এই সুযোগে ভবনের ছাদে ওঠার সিঁড়ির দরজায় গামছা বেঁধে ঝুলে পড়েন ফারুক। এক সময় অন্যান্যদের চোখে পড়লে তারা পুলিশে খবর দেয়। পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায় নিহতের সহকর্মীরা জানান, বেশ কয়েকদিন ধরে স্ত্রীর সঙ্গে কথাকাটাকাটি হচ্ছিল তার। মাঝেমাঝে বিবাহবিচ্ছেদ নিয়েও কথা বলতে শোনা যেত। হতে পারে এসব ঘটনা থেকেই সে আত্মহত্যার পথ বেছে নিয়েছে।

সহকর্মীরা আরও বলেন, ২০১৫ সালে দুবাই ট্যাক্সি কোম্পানিতে ভিসা নিয়ে প্রবাসে আসেন ফারুক। এরপর ৮-৯ বছর ধরে ট্যাক্সিতেই কর্মরত ছিল। সম্প্রতি চাকরি ছেড়ে অনেকটা মানবেতর জীবনযাপন করছিল ফারুক। মাস তিনেক আগে ইউরোপের ভিসা পেতে পাসপোর্ট জমা দেয় একটি এজেন্সিতে।

 ভিসা না হওয়াতে ফেরত দেওয়া হয় তার পাসপোর্টটি। এরপর থেকেই একাকি থাকতো সে। স্ত্রীর সঙ্গে কলহ আর কর্মহীন, বেকার জীবনযাপনের কারণে সে আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে। 

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.