Breaking News

রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা বাছেদের দাফন সম্পন্ন

সাইদুর রহমান সমীর, টাংগাইল প্রতিনিধি : টাঙ্গাইলের কালিহাতীতে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাছেদ এর দাফন সম্পন্ন হয়েছে।

রোববার (৪ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় কালিহাতী পৌর এলাকার ঘুনী আরাফা ঈদগাহ ময়দানে নামাজে জানাযা শেষে তাঁকে ঘুনী সামাজিক কবরস্থানে দাফন করা হয়। এর আগে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পুস্পার্ঘ অর্পণ করা হয় এবং পুলিশের একটি চৌকস দল জাতির এই সূর্য সন্তানকে গার্ড অব অনার প্রদান করেন। এ সময় কালিহাতী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সিফাত বিন সাদেক ও কালিহাতী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান শেখ বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাছেদ কে রাষ্ট্রীয় সালাম দেন।

এসময় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনিসুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মিজানুর রহমান মজনু ও কালিহাতী পৌরসভার প্যানেল মেয়র সোহেল রানাসহ বীর মুক্তিযোদ্ধা ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ তাঁর জানাযায় অংশ নেন।

পরিবার সূত্রে জানা যায়, তিনি বার্ধক্যজনিত কারণে গত শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকালে ঢাকার মোহাম্মদপুরের বাসায় অসুস্থ হয়ে পড়লে তাকে সেখানকার সেন্ট্রাল ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ এন্ড হসপিটালে নেওয়া হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত শনিবার (৩ ফেব্রুয়ারি) দুপুর ৩ টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুর সময় স্ত্রী ও তিন কণ্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল (৭২) বছর।

Type and hit Enter to search

Close