শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩

শেখ হাসিনার বিজয় নিশ্চিত করেই ঘরে ফিরব----এমপি জোয়াহের

টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জোয়াহেরুল ইসলাম সখীপুর উপজেলার বড়চওনা ইউনিয়নের দাড়িপাকা, চাম্বলতলা ও কালিয়া ইউনিয়নের বানিয়ারছিট, কচুয়াসহ কয়েকটি এলাকায় গণসংযোগ করেছেন। 

শনিবার (৯ সেপ্টেম্বর) সকাল থেকে বিকাল পর্যন্ত তিনি গণসংযোগ করেন। গণসংযোগকালে তিনি সাধারণ জনগণের সমস্যার কথা শুনেন। পরে তিনি কয়েকটি পথসভায়ও বক্তব্য দেন। এসব পথসভায় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানা উন্নয়ন কর্মকাণ্ডের ফিরিস্তি তুলে ধরেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা বিশ্বশান্তির অগ্রদূত, বিশ্ববরেণ্য শেখ হাসিনাকে পঞ্চম বারের মতো প্রধানমন্ত্রী নিযুক্ত না হওয়া পর্যন্ত তার নিবেদিত কর্মী জোয়াহের ঘর থেকে বের হয়েছে। আর সে ঘরে ফিরে যাবে না। তার কামলা হিসেবে কাজ করছি, অতীতের যেকোনো সময়ের চেয়ে তার নির্বাচনী এলাকায় উন্নয়ন বেশি হয়েছে। 

কামলা হিসেবে কাজ করে যদি পরীক্ষা পাশ করে থাকি তাহলে আপনাদের বিবেকের কাছে বঙ্গবন্ধু ও স্বাধীনতার প্রতিক নৌকা মার্কায় ভোট প্রার্থনা করছি। শেখ হাসিনার কর্মী হিসেবে নিজে সততা, নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করছেন জানিয়ে বলেন, বিগত সাড়ে ৪ বছরে সখীপুর-বাসাইল উপজেলায় ২৯টি শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্তি করেছি; দৃঢ়তার সঙ্গে বলি ২৯টি টাকাও এমপি জোয়াহেরকে দিতে হয় নাই। 

টিআর, কাবিখা, নিয়োগ বাণিজ্য, শিক্ষাপ্রতিষ্ঠানে ভবন নির্মাণ, রাস্তা-ঘাট, ব্রিজ-কালভার্ট করতে কোনো অর্থ তাকে দিতে হয়েছে এমন প্রমাণ দিতে পারলে তিনি পদত্যাগ করবেন বলেও জানান। 
তিনি আরও বলেন, বিভিন্ন উন্নয়ন হয়েছে একমাত্র শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই। শেখ হাসিনার কর্মী কোনো হুমকি-ধামকিতে ভয় পায় না। একমাত্র শেখ হাসিনাই জনগণের ভাগ্যোন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। 

গণসংযোগকালের পথসভাগুলোতে অন্যান্যের মধ্যে পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ, বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস শিকদার, উপজেলা আওয়ামী লীগের সদস্য প্রিন্সিপাল আলীম মাহমুদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতান শরীফ পান্না, নজরুল ইসলাম খান, ইউপি চেয়ারম্যান জামাল মিয়া, দুলাল হোসেন, কালিয়া ইউনিয়ন আওয়াম লীগের সভাপতি শাহাদত হোসেন শাহজাহান, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সবুরসহ অনেকে বক্তব্য দেন। 

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.