রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩

সখীপুরে চালককে নেশা দিয়ে ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টা

প্রতিনিধি, সখীপুর (টাঙ্গাইল) 
টাঙ্গাইলের সখীপুরে চালককে নেশা দিয়ে ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টা করে দুর্বৃত্তরা। আজ রবিবার (১০ সেপ্টেম্বর) আনুমানিক সকাল ছয়টার সময় উপজেলার বহেড়াতৈল ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বেতুয়া সিকদারবাড়ি পুকুর পাড় এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, রবিবার ভোরে সিলিমপুর গ্রামের অটোরিকশা চালক হাবিব কয়েকজন যাত্রী নিয়ে বেতুয়া যায়। বেতুয়ার যাত্রী নেমে যাওয়ার পর হাবিব কালিয়ান গেলে পাঁচ ব্যক্তি সখীপুর যাওয়ার কথা বলে তাঁর ইজিবাইকটি ভাড়া করে। পথিমধ্যে বেতুয়া ৭ নং ওয়ার্ডের আব্দুল কাদেরের চায়ের দোকানের পাশে গজারির বনের কাছে আসলে ওই ছিনতাইকারীরা চালককে নেশা দিয়ে ইজিবাইকটি ছিনতাইয়ের চেষ্টা করে । ইজিবাইকটি নিয়ে দুইশগজ সামনে গেলে একটি সিমেন্টবাহী ট্রাক ও মাছের গাড়ির যানজটে আটকা পড়লে ছিনতাইকারী ইজিবাইকটি রেখে পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী মো: জুলহাস আহমেদ বলেন' আমি সকালে বাড়ি থেকে হাঁটতে বেরিয়ে পুকুরপাড় রাস্তায় এসে ইজিবাইক ও ট্রাকের একটি যানযট দেখতে পাই। পরে কিছু বুঝে ওঠার আগেই একটা অটোরিক্সা থেকে কয়কেজন লোক দৌড়ে পালিয়ে যায়। পরে দেখি যানযটের কাছেই ওই অটোচালক অজ্ঞান হয়ে পড়ে আছে। 

পরে স্থানীয়দের খবর পেয়ে ওই চালকের পরিবারের লোকজন এসে ইজিবাইক চালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। 

২নং বহেড়াতৈল ইউনিয়নের প্যানেল চেয়ার ও স্থানীয় ইউপি সদস্য মো: উজ্জ্বল হোসাইন ঘটনার সত্যতা স্বীকার করেন। 

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.