সোমবার, ১৪ আগস্ট, ২০২৩

সখীপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

বিশেষ প্রতিনিধি: টাঙ্গাইলের সখীপুর উপজেলার কালিয়া ইউনিয়নের ০৭ নং ওয়ার্ডের বাসারচালা উত্তর পাড়া  গ্রামের মোঃ রাকিব হোসেনের স্ত্রী সোনিয়া আক্তার (৩০)নামের গলায় ওড়না পেঁচিয়ে বসত ঘরের আড়ার সঙ্গে ফাঁসিতে ঝুলে মৃত্যু হয়েছে।

সোমবার (১৪ আগষ্ট) আনুমানিক সকাল ১০টায় এ ঘটনা ঘটে।
স্থানীয় প্রতিবেশী ও নিহতের চাচাশ্বশুর আবুল কাশেম(৫৫) বলেন, বাড়িতে সমাজ সেবা সংগঠন থেকে মাঠ কর্মকর্তা কিস্তির টাকা তুলতে এলে, ঘরের দরজা আটকানো দেখে প্রথমে এনজিওর লোকটি আমাকে অবগত করলে আমি  নিহতের স্বামী রাকিব বাজার থেকে বাড়ি ফিরে স্থানীয়দের সহায়তায় বেড়া কেঁটে সোনিয়াকে ঘরে আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার দিয়ে ওঠে। 

বাদশা মাস্টারের ছেলে রাকিব হোসেন জানান,ঘটনার সময় আমি  বাজারে ছিলাম, আমার চাচা আবুল হোসেন আমাকে খবর দিলে আমি এসে স্থানীদের সাথে নিয়ে দরজার কাছে টিনের বেড়া কেটে ভিতরে প্রবেশ করে সোনিয়াকে আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায়  দেখি। থাকার ঘরের বারান্দার আড়ার সাথে ওড়না পেচিয়ে ফাঁসিতে ঝুঁলে থাকা অবস্থায় দেখে তাকে নামিয়ে দ্রুত  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়। রাকিব আরও  জানান,আমাদের মধ্যে কোন ঝগড়াঝাটি হয়নি।স্থানীয় কয়েকটি  এনজিওতে সাপ্তাহিক ও মাসিক কিস্তির চাপ ছিল। 

আমাদের ৬ বছরের একটি  কন্যা ও ৩ বছরের ছেলে রয়েছে। স্থানীয় ইউপি সদস্য ফজলুল হক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

এবিষয়ে সখীপুর থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বলেন, নিহতের মামা বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর রহস্য উদঘাটন করা  যাবে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.