Breaking News

সখীপুর উপজেলা ছাত্র অধিকার পরিষদের কমিটি ঘোষণা

বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ সখীপুর উপজেলা শাখার কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। 
মোঃ রাজিন খানকে সভাপতি, মোঃ আদনান হোসাইনকে সাধারণ সম্পাদক এবং নাঈম ভূইয়াকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

সোমবার (১৪ আগস্ট) টাঙ্গাইল জেলা ছাত্র অধিকার পরিষদের সভাপতি কাওছার আহমেদ ও সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে আগামী ৬ মাসের জন্য এ কমিটি অনুমোদন দেন।
কমিটিতে অন্যান্য নেতৃবৃন্দ হলেন : , 
মোঃ রায়হান সহ সভাপতি, তারেক মাহমুদ সহ সভাপতি, রাকিল আল হাসান সহ সভাপতি, লিমন খান যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ নাহিদ হাসান যুগ্ম সাধারণ সম্পাদক, তৌহিদুজ্জামান নাফিস যুগ্ম সাধারণ সম্পাদক, আল ফাহাত সহ সাংগঠনিক সম্পাদক, সজিব মিয়া সহ সাংগঠনিক সম্পাদক, প্রদীপ ঘোষ অর্থ সম্পাদক, শাহেদ আল শাফি দপ্তর সম্পাদক, রুহুল আমিন প্রচার ও প্রকাশনা সম্পাদক, সাব্বির রহমান সাহিত্য বিষয়ক সম্পাদক, সজিব সংস্কৃতি সম্পাদক, মুসা বিন ইব্রাহিম সমাজসেবা সম্পাদক, সবুজ আহমেদ ক্রীড়া সম্পাদক, কামরুল ইসলাম কবির সহ ক্রীড়া সম্পাদক, মোঃ আবু সাইম তথ্য ও গবেষণা সম্পাদক, মো: জাহিদুল ইসলাম কে সামাজিক যোগাযোগ মাধ্যম সম্পাদক করা হয়েছে। 
কমিটির নবনির্বাচিত  সভাপতি মোঃ রাজিন খান জেলা কমিটির সকলকে ধন্যবাদ জানিয়ে সখীপুর উপজেলার সকলের দোয়া ও সহযোগিতা চেয়েছেন এবং সখীপুর উপজেলার সাধারণ শিক্ষার্থীদের বিপদআপদে সবসময় পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেছেন।

Type and hit Enter to search

Close