মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩

র‍্যাব পরিচয়ে ছিনতাই ২ সদস্য গ্রেপ্তার

সাইদুর রহমান সমীর, টাঙ্গাইল প্রতিনিধি:
টাঙ্গাইলের মির্জাপুরের শুভল্যা  ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক থেকে গত ২২ তারিখে ৪জন ছিনতাই চক্রের সদস্য র্যাব পরিচয় দিয়ে ১৯ লক্ষ ১৯ হাজার ২০০ টাকা ছিনতাই হওয়ার ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করেছে টাঙ্গাইল জেলা পুলিশ। মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সাংবাদিকদের নিশ্চিত করেন।

গ্রেফতার কৃত আসামীরা হলেন, ময়মনসিংহ জেলার কোতোয়ালি থানার নারায়নপুর গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে সফর উদ্দিন মুন্না ও কুমিল্লা জেলার হোমনা থানার দরিগাও গ্রামের মৃত মোশারফ হোসেনের ছেলে শামীম আহমেদ।

এসময় পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার বলেন, গত ২৩ তারিখে মির্জাপুর থানায় মামলা হওয়ার পর জেলা পুলিশের গোয়েন্দা সংস্থা ও মির্জাপুর থানার একটি যৌথ আভিযানিক দল এই কয়েকদিনে  দেশের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে গতকাল ২জনকে গ্রেফতার করতে সক্ষম হয়।
তাদের কাছ থেকে নগদ ১ লক্ষ টাকা, একটি প্রাইভেটকার(ঢাকা মেট্রো-গ ৩৭৫০৭০),১টি কালো ক্যাপ,১টি কালো চশমা,১টি বাঁশের লাঠি,২টি গামছা,ছিনতাইকৃত টাকা দিয়ে ক্রয়কৃত ১টি সুজুকি জিক্সার মোটরসাইকেল, একটি সিম্ফোনি মোবাইল ফোন জব্দ করা হয়। আজকে আদালতে তাদের ১০ দিনের রিমান্ড চাওয়া হবে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.