Breaking News

আর্জেন্টিনাকে ১০-০ গোলে বিধ্বস্ত করল ব্রাজিল

ফুটবলে আর্জেন্টিনা-ব্রাজিল মানেই অন্যরকম এক দ্বৈরথ। ফুটসাল কিংবা বিচ সকারেও বাড়তি উত্তাপ ছড়ায় এ দুই দলের ম্যাচ। তবে চলমান দক্ষিণ আমেরিকান অনূর্ধ্ব-২০ বিচ সকার চ্যাম্পিয়নশিপে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের কাছে কোনো পাত্তাই পেলো না আর্জেন্টিনা।

গতকাল বৃহস্পতিবার (১০ আগস্ট) টুর্নামেন্টটির গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে ব্রাজিলের কাছে রীতিমতো পর্যুদস্ত হয়েছে আর্জেন্টিনা।তাদের জালে গুনে গুনে ১০ গোল দিয়েছে ব্রাজিল। দুর্দান্ত এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষ থেকে শেষ চারে উঠে গেছে ব্রাজিল।

১০ দলের এই টুর্নামেন্টে একই গ্রুপে ছিল ব্রাজিল-আর্জেন্টিনা। ব্রাজিল নিজেদের গ্রুপপর্বের চার ম্যাচের সবকটিতেই জয় পেয়েছে।অন্যদিকে, কেবল একটিতে জিততে পেরেছে আর্জেন্টিনা। যার ফলে গ্রুপ পর্বেই ছিটকে গেছে তারা।
ব্রাজিল ছাড়াও সেমিফাইনাল নিশ্চিত করেছে চিলি, প্যারাগুয়ে এবং কলম্বিয়া। শেষ চারে সেলেসাওদের প্রতিপক্ষ চিলি আর অপর সেমিফাইনালে মুখোমুখি লড়াইয়ে নামবে কলম্বিয়া ও প্যারাগুয়ে।

গত ৫ আগস্ট চিলিতে পর্দা উঠেছে দক্ষিণ আমেরিকান অনূর্ধ্ব-২০ বিচ সকার চ্যাম্পিয়নশিপের। আগামী ১৩ আগস্ট ফাইনালের মধ্য দিয়ে আসরের সমাপ্তি হবে

Type and hit Enter to search

Close