বুধবার, ১৬ আগস্ট, ২০২৩

কালিহাতীতে মোবাইলে প্রেম, দেখা করতে এসে ধর্ষণের শিকার তরুণী

সাইদুর রহমান সমীর, টাঙ্গাইল প্রতিনিধি
মোবাইলে প্রেম করে প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে এক তরুণী। ঘটনাটি ঘটেছে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌরসভার পৌলি এলাকায়। গত সোমবার দুপুরে ওই এলাকার পরিত্যক্ত ঘরে ধর্ষণের শিকার হয় ওই তরুণী।

এ ঘটনায় একজনকে গ্রেফতার করেছে কালিহাতী থানা পুলিশ। এ ঘটনা প্রধান আসামি প্রেমিক পলাতক রয়েছে।

গ্রেফতারকৃত যুবকের মো. সোহেল রানা (২২)। সে এলেঙ্গা পৌরসভার ফটিকজানী এলাকার মো. শাজাহানের ছেলে।

ঘটনার সত্যতা স্বীকার করে কালিহাতী থানার পুলিশের উপ পরিদর্শক (এসআই) মো. সাজ্জাদ হোসেন জানান, টাঙ্গাইল সদর উপজেলার এক তরুণীর সঙ্গে কালিহাতী উপজেলার মহেলা গ্রামের সেকান্দার আলীর ছেলে মোহাম্মদ আলীর সাথে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই সূত্র ধরে গত সোমবার দুপুরে ভুক্তভোগী তরুণীকে বিয়ের কথা বলে নিয়ে আসে প্রেমিক। পরে ওই তরুণীকে উপজেলার পৌলী এলাকায় একটি পরিত্যক্ত ঘরে নিয়ে ধর্ষণ করে প্রেমিক মোহাম্মদ আলী। ধর্ষণের পর প্রেমিকের বন্ধু সোহেলের কাছে ওই তরুণীকে রেখে চলে যায়।

পরে সোহেলও ওই তরুণীকে ধর্ষণ করে। এসময় ভুক্তভোগীর অস্বাভাবিক আচরণ দেখে স্থানীয়দের সন্দেহ হলে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ভুক্তভোগীকে উদ্ধার ও প্রেমিকের বন্ধু সোহেল রানাকে আটক করে থানায় নিয়ে আসি।

তিনি আরো জানান, ধর্ষণের শিকার ওই তরুণীর পিতা বাদী হয়ে কালিহাতী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগের ভিত্তিতে আটককৃত সোহেল রানাকে ১৬ আগস্ট, বুধবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। মামলার অভিযুক্ত প্রধান আসামি মোহাম্মদ আলীকে গ্রেফতারের অভিযান চলছে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.