মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩

সখীপুরে অসহায়দের মাঝে এফসি ক্লাবের ঈদ উপহার বিতরণ

সখীপুর(টাঙ্গাইল)প্রতিনিধি: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে টাঙ্গাইলের সখীপুরে এফসি ক্লাবের উদ্যোগে তালিকা করে চারশত অসহায় ও দরিদ্রদের মাঝে ঈদ উপহার দেওয়া হয়েছে। মঙ্গলবার (১৮ এপ্রিল) ডাকবাংলা চত্বরে এ আয়োজন করা হয়।

ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সখীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল লেবু।

অসহায়দের প্রত্যেককে চাল, ডাল, সেমাই চিনি ও দুধ সম্বলিত একটি প্যাকেট উপহার হিসেবে তুলে দেওয়া হয়।

এফসি ক্লাবের ঈদ উপহার বিতরণের সময় ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সোহেল সিকদার, সাবেক সাধারণ সম্পাদক সজল আহমেদ, সিনিয়র সদস্য মো. রুবেল,এফসি ২ এর সাবেক সভাপতি সুমন সিকদার ও সাবেক সাধারণ সম্পাদক মাসুদ, বর্তমান সভাপতি মেহেদী ও সাধারণ সম্পাদক রাসেল, জুনিয়র এফসি ক্লাবের সাবেক সভাপতি মেহরাব সিকদার, বর্তমান সভাপতি রাকিব ও সাধারণ সম্পাদক প্রান্ত সিকদারসহ ওই সংগঠনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এফসি ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সোহেল সিকদার বলেন, আমাদের এই সংগঠনটির তিনটি শাখা রয়েছে। আমরা খেলাধুলাকে গুরুত্ব দিয়ে থাকি। সেইসাথে সামাজিক কাজ করার চেষ্টা করি। ইতিপূর্বেও আমরা ইফতার বিতরণ ও ঈদ উপহার বিতরণসহ বিভিন্ন সামাজিক কাজ করেছি। আমরা এই ধারাবাহিকতা বজায় রাখতে চাই। আমরা তরুণ, আমাদের এ ক্ষুদ্র আয়োজন দেখে অন্যরাও উৎসাহিত হোক এটা প্রত্যাশা করি।বিত্তবানদের প্রতি আমার আহ্বান আপনারা অসহায়-দরিদ্রদের সহযোগিতা করুন। অনেক প্রবাসী সদস্য ভাইসহ যারা অর্থনৈতিক এবং নানাভাবে সহযোগিতা করেছেন তাদের সকলের প্রতি এফসি ক্লাব কৃতজ্ঞ।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.