মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩

টাঙ্গাইলে ঈদযাত্রায় সড়ক দুর্ঘটনারোধে বিআরটিএ’র রোডশো

সাইদুর রহমান সমীর,টাঙ্গাইল প্রতিনিধি: আসন্ন ঈদযাত্রায় সড়ক-মহাসড়কে দুর্ঘটনারোধে টাঙ্গাইলে রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) উদ্যোগে রোডশো’ ও লিফলেট বিতরণ করা হয়েছে। মঙ্গলবার(১৮ এপ্রিল) দুপুরে শহরের বাসটার্মিনাল ও বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কের টাঙ্গাইল শহর বাইপাস রাবনা এলাকায় ওই রোডশো’ করা হয়।


এছাড়া চালক ও যাত্রীদের মাঝে লিফলেট বিতরণ এবং অতিরিক্ত ভাড়া আদায়ের বিষয়ে খোঁজ খবর
নেওয়া হয়।


এ সময় উপস্থিত ছিলেন, প্রশাসকের কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সঞ্চিতা বিশ্বাস এবং নাহিয়ান নূরেন, বিআরটিএ’র টাঙ্গাইল সার্কেলের সহকারী পরিচালক আলতাব হোসেন, জেলা বাস মিনিবাস মালিক সমিতির সভাপতি ইকবাল হোসেন, জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক চিত্ত রঞ্জন সরকার, জেলা নিরাপদ সড়ক চাই’র সাধারণ সম্পাদক আব্দুলাহ-হেল-ঝান্ডা চাকলদার প্রমুখ।


এছাড়া মহাসড়কে রেজিষ্ট্রেশন ও ফিটনেস বিহীন যানবাহনকে জরিমানা করা হয়।

বিআরটিএ’র টাঙ্গাইল সার্কেলের সহকারী পরিচালক আলতাব হোসেন জানান, ঈদযাত্রা নির্বিঘ্ন করতে ঈদের আগে ৭দিন ও পরে ৭দিন বিআরটিএ’র পক্ষ থেকে সড়ক-মহাসড়ক মনিটরিং করার অংশ হিসেবে এ রোডশো’।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.