Breaking News

সখীপুরে ফুল দিয়ে সাজানো ওসির গাড়িতে বাড়ি গেলেন পুলিশ কনস্টেবল

সখীপুর( টাঙ্গাইল)প্রতিনিধি:পুলিশের কনস্টেবল পদে পূর্ণ বয়স( ৩৯ বছর)  পার করে আজ রোববার ছিল মিজানুর রহমানের চাকুরী জীবনের শেষ কর্মদিবস। আজ তিনি সহকর্মী পুলিশ সদস্যদের কাছ থেকে পেলেন এক অন্যরকম ব্যতিক্রমী সংবর্ধনা। 

চাকুরীজীবনে সব সময় পুলিশ ভ্যানের পেছনের আসনে বসেই চলাচল করেছেন তিনি। তবে আজ চাকরিজীবনের শেষ দিনে তাঁকে বসানো হলো ওসির গাড়ির সামনের আসনে। শুধু তা–ই নয়, গাড়িটি ফুলে ফুলে সাজানোও হয়। এভাবে সুসজ্জিত গাড়িতে করে আজ বাড়ি পৌঁছে দেওয়া হয় তাঁকে। এমন সম্মান পাওয়ায় অভিভূত পুলিশ সদস্য মিজানুর রহমান। মিজানের বাড়ি টাঙ্গাইলের বাসাইল উপজেলার মাইজখাড়া গ্রামে।

সখীপুর থানা সূত্র জানায়, মিজানুর রহমান ৩৯ বছর আগে ১৯৮৪ সালের ৫ জুন বাংলাদেশ পুলিশ বাহিনীতে কনস্টেবল পদে যোগ দেন। সেই থেকে একই পদে দেশের বিভিন্ন স্থানে দায়িত্ব পালন করে এসেছেন তিনি। সবশেষে সখীপুর থানা ছিল তাঁর শেষ কর্মস্থল। আজ তিনি সরকারি নিয়মানুযায়ী এক বছরের অবসরোত্তর (পিআরএল) ছুটিতে যান। চাকরির শেষ দিনে সহকর্মীরা আজ বিশেষভাবে সম্মান জানান এই পুলিশ সদস্যকে।

 সখীপুর থানার পরিদর্শক (তদন্ত) সালাউদ্দিন বলেন, মিজানুরের হাতে ছুটির প্রয়োজনীয় কাগজপত্র তুলে দেওয়ার পাশাপাশি তাঁর জন্য ওসির গাড়ি সাজিয়ে প্রস্তুত রাখা হয়। আজ বেলা সাড়ে তিনটার দিকে সখীপুর থানায় এই সম্মানজনক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, মিজান দীর্ঘদিন সুনামের সঙ্গে পুলিশের সার্ভিস দিয়েছে। চাকুরী জীবনের শেষ দিনে তাঁকে সম্মানের সঙ্গে বিদায় জানাতে পেরে আমাদের ভালো লাগছে।

বিদায়ী মিজানুর রহমান বলেন, বিদায় বেলায় এমন সম্মান পাবো কখনো ভাবিনি। তিনি টাঙ্গাইল জেলা পুলিশ সুপার ও সখীপুর থানার ওসিসহ সকল কর্মকর্তাকে ধন্যবাদ জানান।

সোহেল রজত 
সখীপুর প্রতিনিধি 
০১৫১৮-৩০১২৮৯
০৯/০৪/২০২৩

Type and hit Enter to search

Close