শনিবার, ৮ এপ্রিল, ২০২৩

ভিডিও অপপ্রচারের প্রতিবাদে টাঙ্গাইল জেলা ছাত্রলীগ সম্পাদকের সংবাদ সম্মেলন

টাঙ্গাইলের জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেনের বিরুদ্ধে মিথ্যা, ভিত্তিহীন,বানোয়াট ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার করার প্রতিবাদে সংবাদ সম্মেলন  করেছে। 

শনিবার( ৮এপ্রিল)সকাল ১১টার দিকে টাঙ্গাইল প্রেস ক্লাব মিলনায়তনে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় উপস্থিতিতে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও তার সমর্থকগোষ্ঠী সংবাদ সম্মেলন করে। 

এসময় ইলিয়াস হোসেনের বিরুদ্ধে মিথ্যা ভিডিও এডিট তৈরি করার কিছু উপাত্তের সূত্র তুলে ধরে বলেন,টাঙ্গাইলে ঐতিহাসিক সম্মলনের মধ্যে দিয়ে ৪ ডিসেম্বর ২০২১সালে আমাকে কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ জেলা নেতা কর্মীদের একনিষ্ঠ সমর্থন অর্জনের মাধ্যমে জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক ঘোষণা দেওয়া হয়। আমার উপর অর্পিত দায়িত্ব পালনের জন্যে নিরলসভাবে কাজ যাচ্ছি। 

টাঙ্গাইলের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রলীগের কমিটির জীর্ণতা দূর করে তাদেরকে গতিশীল ও শৃঙ্খল করে বঙ্গবন্ধুর আদর্শের সোনার বাংলা গড়ার লক্ষ্যে কাজ করছি।শুরু থেকে আমিসহ আমার কমিটির তরুণ উদ্যমীদের কর্মকাণ্ডে ইর্ষান্বিত হয়ে প্রতিনিয়ত একটি মহল আওয়ামী লীগের মতো বৃহৎ দলের অঙ্গ সংগঠনের ভাবমূর্তি ক্ষুণ্ন করার পায়তারা করছে।তিনি আরও বলেন, টাঙ্গাইল জেলা ছাত্র লীগ কখনো অন্যায় কাছে আপোষ করতে শিখেনি এবং অন্যায়ের কাছে কখনো আপোষ করবে না।টাঙ্গাইল জেলার বিভিন্ন উপজেলা গুলোতে কেন্দ্রীয় নেতাদের সহযোগিতায় সুশৃঙ্খল কমিটি উপহার দিয়ে ঐক্যবদ্ধ রাখার চেষ্টা করছি। টাঙ্গাইল জেলা ছাত্রলীগ কোন কুচক্রী মহলের অপতৎপরতার কাছে নতি স্বীকার করবে না। 

এসময় জেলা ও উপজেলা ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জানান,নিজেদের অপকর্ম লুকাতে উদ্দেশ্যমূলকভাবে ষড়যন্ত্র করে যাচ্ছে। 

এসময় তিনি আরো জানান টাঙ্গাইলের  সুশৃঙ্খল ছাত্রলীগ সাধারণ মানুষের কোন হয়রানি বন্ধে কাজ করে যাচ্ছে। 
উল্লেখ্য গত কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইলিয়াস হাসানকে স্বামী দাবি করা একটি মেয়ের ভিডিও ভাইরাল হয়।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.