শনিবার, ১১ মার্চ, ২০২৩

সখীপুরে বড়চওনাতে সাহিত্য ও সংস্কৃতি শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

সখীপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ টাঙ্গাইলের সখীপুর উপজেলার বড়চওনাতে সাহিত্য ও সংস্কৃতি শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 
শনিবার (১১ই-মার্চ) বিকেল ৩ টায় এ সভা অনুষ্ঠিত হয়।

গীতিকার ও কবি শাহ-আলম সানির সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে সাহিত্য ও সংস্কৃতি কেন্দ্রিক একটি অরাজনৈতিক সংগঠনের প্রস্তাব করা হয়।

এসময় আবৃত্তিকার,বিজ্ঞাপন কন্ঠদাতা ও নাট্যকার বজলুর রহমান খোকনকে সভাপতি এবং শেখ মোহাম্মদ আল আমীনকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্যের একটি কমিটি ঘোষণা করা হয়। উক্ত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অধ্যাপক খান মোহাম্মদ সেলিম, বড়চওনা কুতুবপুর কলেজের অধ্যক্ষ এম.এ রউফ,সখীপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান জাহানারা লুৎফা(লুৎফা আনোয়ার), বড়চওনা উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক আতিকুল হক সমির,মোশারফ হোসেন সেতু,গীতিকার হাসমত, আতিকুর রহমান তাহের, মো.কবির হোসাইন, শহিদুল ইসলাম,রকিবুল আমিন,আবুল কালাম আজাদ,নজরুল ইসলাম নাহিদ,মীর আনোয়ার হোসেন,হাসান ইমতিয়াজ,বিলকিস আক্তার,নূপুর আক্তারসহ বাংলাদেশ প্রেসক্লাব সখীপুর শাখার যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক খাঁন আহম্মেদ হৃদয় পাশা, মিলন শাহরিয়ার জয়,জুয়েল,আব্দুল হালিম প্রমুখ।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.