মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩

টাঙ্গাইলে বিয়ের দাবিতে প্রেমিকা আসায় প্রেমিকসহ পরিবারের সবাই উধাও

সাইদুর রহমান সমীর, টাঙ্গাইল প্রতিনিধি:
টাঙ্গাইলের দেলদুয়ারে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান খবর পেয়ে প্রেমিকসহ বাড়ির সবাই ঘরে তালা দিয়ে উধাও হয়েছে। ঘরে তালা থাকায় প্রেমিকের ঘরের সামনে বারান্দাতে বিয়ের দাবিতে সকাল থেকে অবস্থান করছে প্রেমিকা। মঙ্গলবার উপজেলার পাথরাইল ইউনিয়নের বিষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ইলিয়াস বিষ্ণপুর গ্রামের ফজলু মিয়ার ছেলে। বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নেয়া পাশ্ববর্তী কৈজুরী গ্রামের প্রবাসি মিজানুর রহমানের মেয়ে।

মেয়েটি জানান, দীর্ঘদিন ধরে ইলিয়াসের সাথে তার প্রেমের সম্পর্ক। মেয়েটির অভিযোগ, বিয়ের প্রলোভন দেখিয়ে ইলিয়াস মেয়েটির সাথে একাধিকবার শারিরীক সম্পর্ক করে। সম্পর্কের জের ধরে মেয়ের বাড়িতে ইলিয়াসের যাতায়াত ছিল। মেয়েকেও কয়েকবার তার নিজের বাড়িতে এনে শারিরীক সম্পর্ক করে। মেয়ের বাড়িতে একাধিকবার উভয়কে একসাথে হাতেনাতে ধরারও অভিযোগ রয়েছে স্থানীয়দের। সাম্প্রতি মেয়েটিকে এড়িয়ে চলায় মঙ্গলবার বিয়ের দাবিতে ইলিয়াসের বাড়িতে উঠে বসে মেয়েটি। এই খবর পেয়ে ইলিয়াস ও
 
তার পরিবারের লোকজন ঘরে তালা দিয়ে বাড়ি থেকে চলে যায়। মেয়েটি আরও বলেন, ইলিয়াসের সাথে আমার শারিরীক সম্পর্ক হয়েছে। ইলিয়াসের সাথে বিয়ে না হলে আমার আত্মহত্যা করা ছাড়া আর কোন রাস্তা নেই। এদিকে বাড়িতে তালা থাকায় ইলিয়েসের বাড়ির কারও সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

মেয়টির মা ডলি বেগম জানান, আমার মেয়ের সাথে ইলিয়াসের সম্পর্কের বিষয়টি আমরা জানি। পাশ্ববর্তী সবাই তাদের চলাফেরা দেখেছে। আমাদের বাড়িতেও ইলিয়াসের আসা যাওয়া ছিল। প্রথম পর্যায়ে মেয়েকে বাধা দিয়েছি। এতে কয়েকবার গলায় ফাঁস নেওয়ার চেষ্টা করেছে সে।  প্রতিবারই স্থানীয়রা উদ্ধার করেছে। ইলিয়াস আমার মেয়েকে বিয়ের আশ্বাস দিয়ে তার সর্বনাশ করেছে। এখন মেয়ের সাথে সম্পর্কর অবনতি করতে চায় সে এই প্রতারণা বুঝতে পেরে আমার মেয়ে বাড়িতে না জানিয়ে ইলিয়াসের বাড়িতে উঠেছে। আমরা ফিরিয়ে আনার চেষ্টা করলেও মেয়ে বাড়ি আসছে না। এমন অবস্থায় মেয়েকে বাঁচানোর জন্য সংশ্লিষ্টদের কাছে দাবি জানান তিনি। পরিবারের অভিযোগ, দেলদুয়ারের পুটিয়াজানির পিষ্টুলি খান ও এর সাঙ্গপাঙ্গসহ একটি মহল বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করছে। এতে করে সঠিক বিচার না পাওয়ার ভয় প্রকাশ করছে তারা। এ ব্যাপারে পিষ্টলির সাথে কথা হলে সাংবাধিকদের সাথে খারাপ আচরণ করেন তিনি। এবং বিষয়টি আমি দেখছি বলে হুশিয়ারী প্রদান করেন আর বলেন আপনাদের যদি কিছু করার থাকে তা করেন গা।

এ ঘটনার সংবাদ পেয়ে দেলদুয়ার থানার পুলিশ ইলিয়াসের বাড়ি এসে মেয়ের অবস্থান কর্মসূচী পর্যবেক্ষণ করে চলে যায়।
দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মৃধা বলেন, শিশু ও নারী বিষয়ক ঘটনা মিমাংশা করার অধিকার আমাদের নেই। তবে মেয়ে বা মেয়ের পক্ষ থেকে লিখিত অভিযোগ করলে তদন্ত সাপেক্ষে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.