বুধবার, ২৯ মার্চ, ২০২৩

সখীপুরে টিনের বেড়া কেটে গভীর রাতে বসতবাড়িতে চুরি

খাঁন আহম্মেদ হৃদয় পাশা সখীপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ
টাঙ্গাইলের সখীপুর উপজেলার কাকড়াজান ইউনিয়নের আদানী ভূয়াইদ গ্রামের মৃত কুরবান আলীর ছেলে সৌদি আরব প্রবাসী মোঃ শাফি মিয়ার বাড়িতে গতরাতে আনুমানিক রাত ১ টার সময় চুরির ঘটনা ঘটেছে।
সরেজমিনে পরিবারের পক্ষ থেকে জানা যায়,গতকাল বুধবার সন্ধ্যায় ইফতার করে সবাই ঘুমিয়ে পড়ে এবং ভোর বেলায় আনুমানিক সকাল ৬ টায় ঘুম থেকে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাহিরে যায় প্রবাসী মোঃ শাফি মিয়ার স্ত্রী মোছাঃ মালেকা বেগম(৩৫)।
বাহির থেকে ঘরে প্রবেশ করে তার চোখে পড়ে ঘরের আসবাবপত্র সব এলোমেলো এবং পশ্চিম দিকের রুমের পেছনে টিনের বেড়া কাটা। তখনই তারা বুঝতে পারে তাদের ঘরে চুরি হয়েছে। 
মালেকা বেগম বলেন,আমি গতকাল সকালে তৈলাধারা বাজার থেকে ৩০ হাজার টাকা ওঠিয়ে বাড়িতে আসি এবং নতুন ঘর নির্মাণের জন্য বাড়িতে এলাকার কাঠমিস্ত্রী কাজ করছে, তাদের খাওয়া দাওয়া ইত্যাদি কাজে সারাদিনের ক্লান্তি শেষে সন্ধ্যায় ইফতার করে সবাই ঘুমিয়ে পড়ি। সকালের আগে আমি আর জাগনা পায়নি। মনে হয় কেউ আমাদের ঘুমের ঔষধ দিতে পারে ছোট মেয়ে শারমিন আক্তার (১০) এখনো অনেক টা অসুস্থ মনে হচ্ছে। তবে আমি এবং আমার বড় মেয়ে শাহানাজ আক্তার (২০) ঠিক এখন আছি।গতরাতে
চোর ঘরে প্রবেশ করে আমার গলায় থাকা ৩০ হাজার টাকা মূল্যের সোনার চেইন ও ঘরে আলমারিতে থাকা ২০ হাজার টাকা নিয়ে টিনের বেড়া কেটে পালিয়ে যায়। এসময় চোর বাড়ির পেছনে লেবু ক্ষেতে আমার মোবাইল ফোন টি ফেলে রেখে যায়।

এব্যাপারে স্থানীয় ইউপি সদস্য মোঃ নাসির উদ্দীন মেজবাহ বলেন, আমি ঘটনাটি শুনেছি এবং সরেজমিনে আজ সকালে ঘটনা স্থল পরিদর্শন করেছি।
পরিবারের পক্ষ থেকে এপর্যন্ত চোরির ঘটনায় থানায় কোন মামলা করা হয়নি,তবে প্রাথমিক ভাবে ধারণা করা যাচ্ছে চোর বাহিরের কেউ নয়,হয়তো নিজেদের মধ্যেই কেউ আছেন। তবে আমরা একটু সচেতন হলে চোর খুব শীঘ্রই ধরা সম্ভব।

জানা যায় প্রবাসী মোঃ শাফি মিয়ার বাড়ির ১০০ গজ পশ্চিমে আওয়ামী লীগ নেতা সোলাইমান খান এর বাড়িতেও এর আগের রাতে চোরির উদ্দেশ্যে বাড়িতে নেশা জাতীয় কিছু মেশানো হয় এতে করে সোলাইমান খান কিছু টা সুস্থ হলেও তার সহধর্মিণীর অবস্থা আশঙ্কাজনক সে বর্তমানে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি রয়েছে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.