শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩

কালিহাতীতে হিন্দু ধর্ম ত্যাগ করে মুসলিম হলেন যুবক

সাইদুর রহমান সমীর, টাঙ্গাইল প্রতিনিধি:
দিপু মন্ডল নামের এক যুবক হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। ইসলাম ধর্ম গ্রহণের পর তার নাম রাখা হয়েছে মো. লাবিব ইসলাম (২০)। শুক্রবার (৩১ মার্চ ) জুমআর নামাজের পূর্বে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বালিয়াটা সিংহটিয়া আহলে হাদিস জামে মসজিদে তাকে কালেমা পাঠ করান ওই মসজিদের খতিব শায়খ মাহাবুব আলম।

মো. লাবিব ইসলাম বলেন, ছোট বেলা থেকেই ইসলামের ধর্মীয় রীতি-নীতি ভালো লাগতো। নামাজ, যাকাত, হজ্ব ইত্যাদি সবই ভালো লাগে; তখন থেকেই ইসলাম ধর্মের প্রতি এক ব্যতিক্রম শ্রদ্ধা আসে নিজের মধ্যে। 

এসময় তিনি আরও বলেন, তিনি যেনো সঠিকভাবে শান্তির ধর্ম ইসলাম পালন করতে পারেন, আল্লাহর হুকুম ও নবী রাসুলের (সা:) দেখানো পথে চলতে পারেন এজন্য সকলের নিকট দোয়া কামনা করেন।

এর আগে তিনি টাঙ্গাইল কোর্ট থেকে গত ২৭ মার্চ এফিডেভিটের মাধ্যমে ইসলাম ধর্ম গ্রহণের ঘোষণা দেন। তার বাড়ি কালিহাতী উপজেলার পাইকড়া ইউনিয়নের সিংহটিয়া গ্রামে। তার পরিবার ছেড়ে স্বজ্ঞানে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। তিনি গাজীপুর একটি বেসরকারি স্কুল থেকে এসএসসি পাশ করছেন। তার পরিবারে এক মাত্র মা সে প্রবাসে থাকেন।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.