Breaking News

টাঙ্গাইলে লাশ সামনে রেখে বিচারের দাবিতে সড়ক অবরোধ

সাইদুর রহমান সমীর, টাঙ্গাইল প্রতিনিধি
টাঙ্গাইলের ঘাটাইলে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে কহিনুর মিয়ার (৪৫) নামের এক ব্যাক্তিকে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। গতকাল ৮ মার্চ, বুধবার সন্ধ্যায় উপজেলার ধলাপাড়া গ্রামে এঘটনা ঘটে। নিহত কহিনুর মিয়া উপজেলার ধলাপাড়া ইউনিয়নের উত্তর ধলাপাড়া গ্রামের আব্দুল বাছেদের ছেলে।

৯ মার্চ, বৃহস্পতিবার বিকালে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ময়নাতদন্ত শেষে তার লাশ সামনে রেখে বিচারেরর দাবিতে ধলাপাড়া সড়ক অবরোধ করে রাখে স্থানীয়য়রা। পরে ধলাপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো,মাইনুল হক বিচারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় তারা। নিহতের ছেলে জুয়েল রানা জানান,ধলাপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ববিন হায়দার চৌধুরী সাদির ছোট ভাই ইতালি প্রবাসি সামী চৌধুরীর সঙ্গে তার বাবা কহিনুর মিঞার দীর্ঘদিন যাবত জমি নিয়ে বিরোধ চলে আসছিলো।

বুধবার সন্ধ্যায় ধলাপাড়া ইউনিয়নের উত্তর ধলাপাড়া গ্রামের বায়োজিত,তারা মিঞা ও ইসমাইল হোসেন সামী চৌধুরীর নির্দেশে কহিনুরকে ডেকে বায়োজিতের বাড়িতে নিয়ে যায়। সেখানে স্বামী চৌধুরীসহ তাদের সাথে কহিনুরের কথাকাটাকাটি হয়। একপর্যায় স্বামীসহ সকলেই কহিনুরকে মধ্যেযুগীয় কায়দায় মারধর করেন। কহিনুর অসুস্থ হয়ে পড়লে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় ধলাপাড়া বাজারে এক পল্লী চিকিৎসকের কাছে নিয়ে যান।

তার অবস্থা আশঙ্কাজনক মনে করে ওই পল্লী চিকিৎসক ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পরামর্শ দেন। পরে ঘাটাইল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘাটাইল থানার অফিসার ইনচার্জ আজহারুল ইসলাম সরকার জানান,জমিসংক্রান্ত বিষয় নিয়ে প্রতিপক্ষের আঘাতে কহিনুর নামে এক ব্যক্তি নিহত হয়েছেন বলে তিনি জানতে পেরেছেন। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এই বিষয়ে ঘাটাইল থানায় এখনো কেউ অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Type and hit Enter to search

Close