Breaking News

টাঙ্গাইলে গলা কাটা লাশ উদ্ধার

সাইদুর রহমান সমীর, টাঙ্গাইল প্রতিনিধি:
টাঙ্গাইলের ঘাটাইলে গলাকাটা অবস্থায় এক স্কুল ছা‌ত্রের মর‌দেহ উদ্ধার করা হ‌য়ে‌ছে। নিহত জা‌হিদ ভুঞাপুর উপ‌জেলার গাবসারা ইউ‌নিয়‌নের বলরামপুর গ্রামের সুজন তালুকদারের ছেলে।

বুধবার (০১ মার্চ) ভূঞাপুর-গোপালপুর সড়কের উপ‌জেলার পাঁচটিকড়ি দক্ষিণপাড়া স্কুলের পা‌শের রাস্তা থে‌কে পু‌লিশ ওই মর‌দেহ‌টি উদ্ধার ক‌রে। জা‌হিদ ৭ম শ্রেণীর ছাত্র ছিল ব‌লে পু‌লিশ জা‌নি‌য়ে‌ছে।


নিহতের স্বজনরা জানায়, বুধবার সন্ধ্যার দিকে বাড়তি আয়ের আশায় বাবার ব্যাটারির চালিত অটেভ্যান নিয়ে বের হয় জাহিদ। এরপর খবর আসে পাঁচটিকড়ি এলাকায় তার মরদেহ পাওয়া গেছে। মরদেহ পাওয়া গেলেও অটোভ্যানটি পাওয়া যায়নি। স্থানীয়‌দের ধারনা অটোভ্যানটি ছিনিয়ে নিতেই দুর্বৃত্তরা তাকে হত্যা করে মর‌দেহ রাস্তার পা‌শে ফে‌লে গে‌ছে।

লোকেড়পাড়া ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল হক মিলন জানান, পাঁচটিকড়ি দক্ষিণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কা‌ছে একটি মর‌দেহ প‌ড়ে থাক‌তে দে‌খে স্থানীয়রা খবর দেয়। প‌রে বিষয়‌টি পু‌লিশ‌কে জানা‌নো হ‌লে তারা ঘটনাস্থ‌লে গি‌য়ে ওই মর‌দেহটি উদ্ধার ক‌রে।

এব্যাপারে ঘাটাইল থানা অফিসার ইনচার্জ (ওসি) আজাহারুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে আইনগত প্রক্রিয়া গ্রহণ করা হবে এবং তদন্ত শেষে হত্যাকাণ্ডের সঠিক কারণ জানা যাবে।

Type and hit Enter to search

Close