Breaking News

টাঙ্গাইলে নানা কর্মসূচির মধ্য দিয়ে পুলিশ মেমোরিয়াল ডে পালিত

সাইদুর রহমান সমীর, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে নানা কর্মসূচির মধ্য দিয়ে পুলিশ মেমোরিয়াল ডে পালন করা হয়েছে। বুধবার সকালে জেলা পুলিশ লাইনস মাঠে আত্ম-উৎসর্গকারী পুলিশ সদস্যদের সম্মানে শহীদ বেদীতে পুষ্পস্তবক অর্পন ও তাদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও এক মিনিট নিরবতা পালন করা হয়।


পরে পুলিশ লাইনস্ ড্রিল শেড মিলনায়তনে টাঙ্গাইল জেলা পুলিশের আয়োজনে স্মরণ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক।

টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মো. কায়সার এর সভাপতিত্বে স্মরণ সভায় বক্তব্য দেন মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের এনডিসি মঈনুল হোসেন, টাঙ্গাইলের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আইরিন আক্তার, সিআইডির বিশেষ পুলিশ সুপার বেলায়েত হোসেন, টাঙ্গাইল পৌরসভার মেয়র এস এম সিরাজুল হক আলমগীর, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এডভোকেট জাফর আহমেদ প্রমুখ।

স্মরণ সভা শেষে দেশের বিভিন্ন প্রান্তে দায়িত্ব পালনকালে আত্মোৎসর্গকারী টাঙ্গাইলের ৯১ জন পুলিশ সদস্যের পরিবারের হাতে ক্রেস্ট ও উপহার তুলে দেওয়া হয়।

Type and hit Enter to search

Close