Breaking News

ইন্দারজানী পাবলিক উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ,বসন্ত বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

খাঁন আহম্মেদ হৃদয় পাশা 
সখীপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ টাঙ্গাইলের সখীপুর উপজেলার কাকড়াজান ইউনিয়নের ইন্দারজানী পাবলিক উচ্চ বিদ্যালয়ে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নানা আয়োজনের মধ্য দিয়ে আনন্দ র‍্যালি শোভাযাত্রা ও নবীন বরণ, বসন্ত বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার(১৪ ফেব্রুয়ারী) সকাল ৯:০০ থেকে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 
এসময় ইন্দারজানী পাবলিক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ মিজানুর রহমান এর সঞ্চালনায় ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ ইনছান আলী মাস্টারের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় চেয়ারম্যান মোঃ দুলাল হোসেন দুলাল।

সকালে সখীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি নাজমুল হুদা মাস্টার অনুষ্ঠানের উদ্ভোধন ঘোষণা করে আনন্দ মিছিল ও শোভাযাত্রায় অংশ নেন এসময়ে 
গজারিয়া শান্তিকুন্জ একাডেমী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বাংলাদেশ স্কাউটস সখীপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মতিউর রহমান ভূইয়া প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন। 

এছাড়াও অনুষ্ঠানে অত্র প্রতিষ্ঠানের শিক্ষক মীর সাহেদ আজাদ,মতিয়ার রহমান,রেহেনা সিদ্দিকা,নাসরিন,সুলতান বিএসসি, আরিফ বিএসসি, জয়নুদ্দিন বিএসসি,মাহবুবুর রহমান,তাহমিনা,তারিকুল ইসলাম গণি,হামিদ মাস্টার, অফিস সহকারী খুলিলুর রহমান,দুলালসহ প্রায় ৫ শতাধিক শিক্ষার্থী,অভিভাবক, ম্যানেজিং কমিটির সদস্য বৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

দিন টি বিশ্ব ভালোবাসা দিবস হওয়ায় বহিরাগত জনসাধারণের উপস্থিতি ছিল চোখে পড়বার মতো।

প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় চেয়ারম্যান দুলাল হোসেন বলেন, আজকের শিক্ষার্থীরাই আগামীর ভবিষ্যৎ,তাই তাদের মানুষের মত মানুষ হতে হবে,একজন মানবিক গুণসম্পন্ন মানুষই কেবল জাতির জন্য মঙ্গল বয়ে নিয়ে আসতে পারে।
এসময় তিনি বাল্য বিয়ের কুফল ও মাদক মুক্ত সমাজ গঠনের জন্য গুরুত্বপূর্ণ বক্তব্য উপস্থাপন করেন।
এর আগে প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক লুৎফর রহমান বিএসসি শিক্ষার্থীদের উদ্দেশ্যে গঠনমূলক আলোচনা করে বক্তব্য দেন।

Type and hit Enter to search

Close