মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৩

টাঙ্গাইলে প্রাইভেটকার-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই তিন বন্ধুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের ঘাটাইলে প্রাইভেটকার ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একসঙ্গে তিন বন্ধুর প্রাণহানির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) রাত ১০ টা ২০ মিনিটের দিকে টাঙ্গাইল-জামালপুর আঞ্চলিক মহাসড়কের উপজেলার হরিপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিন বন্ধু হলেন- মধুপুর উপজেলার শামীম, ঘাটাইল উপজেলার লাউয়াগ্রাম এলাকার শহীদ হোসেনের ছেলে সোনামিয়া ও অস্টোচল্লিশা এলাকার আলমগীর হোসেন।পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত ওই তিন বন্ধু মোটরসাইকেলে টাঙ্গাইল থেকে ঘাটাইলের দিকে যাচ্ছিলেন। 

পথিমধ্যে মোটরসাইকেলটি টাঙ্গাইল-জামালপুর মহাসড়কের উপজেলার হরিপুর এলাকায় পৌঁছলে বিপরীতমুখী একটি প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ঘাটাইল থানার উপ-পরিদর্শক (এসআই) বাবুল হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত তিনজনের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতদেরকে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.