শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩

সখীপুরে নিখোঁজের ২৮ ঘন্টা পর জঙ্গল থেকে লাশ উদ্ধার

টাঙ্গাইলের সখীপুর উপজেলায় নিখোঁজের ২৮ ঘণ্টা পর বাড়ির ১ কিলোমিটার দূরে একটি জঙ্গল থেকে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। 

আজ শনিবার দুপুর ১২টার দিকে উপজেলার পাহাড় কাঞ্চনপুর বিমানবাহিনীর ঘাঁটির পাশের জঙ্গল থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিখোঁজ ওই ব্যক্তির নাম আবদুল আলীম (৬৫)। তিনি উপজেলার নলুয়া গ্রামের মৃত আবদুল হামিদের ছেলে। গতকাল শুক্রবার সকাল সাতটার দিকে তিনি বাড়ি থেকে নিখোঁজ হন।আবদুল আলীমের স্ত্রী মরিয়ম বেগম বলেন, তাঁর স্বামী কাউকে কিছু না বলে গতকাল সকালে বাড়ি থেকে বের হন। এরপর তাঁর আর খোঁজ পাওয়া যায়নি। 

আজ দুপুরে বাড়ি থেকে এক কিলোমিটার পশ্চিমে একটি জঙ্গলের ভেতরে নিমগাছে তাঁর ঝুলন্ত লাশ পাওয়া যায়। এরপর পুলিশকে খবর দেওয়া হয়। তাঁর স্ত্রী বলছেন, তাঁর স্বামী আত্মহত্যা করতে পারেন না।

আবদুল আলীমের গায়ে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি বলে জানিয়েছেন সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) নজরুল ইসলাম। তিনি বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার আগে এটা হত্যা না আত্মহত্যা, তা বলা যাচ্ছে না।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.