Breaking News

ভিন্ন স্বাদের চা তৈরি করায় সখীপুরে সাড়া ফেলেছেন মোশাররফ

 আহমেদ সাজু (সখীপুর)টাঙ্গাইল। 
পড়াশোনা শেষ করার ইচ্ছে প্রবল কলেজ পড়ুয়া চা দোকানী মোশাররফের। ভিন্ন স্বাদের চা তৈরি করে আশেপাশের কয়েক এলাকায় ব্যাপকভাবে আলোচিত এই ছাত্র। প্রতিনিয়তই দুপুর গড়িয়ে বিকেল হলেই এই দোকানের চায়ের কদর বাড়তে শুরু করে। 
সখীপুর পৌরসভার কাহারতা ২ নংওয়ার্ডে অবস্থিত বাংলা বাজারের পশ্চিম দিকে এই দোকানের চা একটু আলাদা হওয়ায় কদরও বেশি। ভিন্ন স্বাদের চা তৈরি ব্যাপারে মোশাররফের সাথে কথা হলে মুচকি হেঁসে বলে, মরিচ ও লেবু চা আমার দোকানে স্বাদে ভিন্ন মাত্রা যোগ করে।
আর একটি বিষয়ে খুবই যত্নবান হওয়ার চেষ্টা করি, তাহলো পরিছন্নতা।আমার ইচ্ছে চা তৈরিতে আরও কিছু ভিন্ন মাত্রা যোগ করার।আমার দোকান পরিচালনার কাজ মূলত বাবাই করে থাকেন, কলেজের ক্লাস শেষ করে বিকেলে সময়টুকু অলস না কাটিয়ে বাবাকে সহযোগিতা করে থাকি।
এবিষয়ে সাবেক কাউন্সিলর একলাছ হায়াত সরোয়ার বলেন,আমার ব্যবসা প্রতিষ্ঠান নিকটবর্তী হওয়ায় আমি লক্ষ্য করি প্রায় সময় চা দোকানে ভিড় লেগে থাকে।দৃষ্টমতে, ছেলেটা অসাধারণ ভদ্র, কারো প্রতি রাগ দেখায় না,হেসেই কথা বলে।
রোববার বিকেলে হঠাৎ দেখা কচুয়া বাজারের রাজিব বস্রালয়ের স্বত্তাধিকারী রাজিবসহ কয়েকজনের সাথে তারা প্রতিবেদককে বলেন,এমন চায়ের খবর চতুরদিকে চাউর হলে শুনে প্রথমবার এসে তার প্রমাণ পাই।সত্যি চায়ের স্বাদ একটু ভিন্ন।

Type and hit Enter to search

Close