Breaking News

সখীপুরে বন সংরক্ষণ সুফল সদস্যদের মাঝে চেক ও বাইসাইকেল বিতরণ


আহমেদ সাজু (সখীপুর) টাঙ্গাইল। 
টাঙ্গাইলের সখীপুর উপজেলার বহেড়াতৈল রেঞ্জের ৫ টি বিটের বন সংরক্ষণ গ্রামের সুবিধাভোগী সদস্যদের মাঝে টেকসই বন ও জীবিকা (সুফল)প্রকল্পের আওতায় চেক ও বাইসাইকেল বিতরণ করা হয়।
শনিবার (১৪জানুয়ারি) সকালে বহেড়াতৈল রেঞ্জ কার্যালয় চত্বরে   
নয়টি এফসিভির মধ্যে বহেড়াতৈল রেঞ্জের চারটি এফসিভির অধীনে পাচঁবিটের মোট ৫৬৭ মধ্যে ১৬০ জন সুফল সদস্যদের মাঝে ঋণের চেক হস্তান্তর করা হয়। 
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জুলফিকার হায়দার কামাল, চেয়ারম্যান উপজেলা পরিষদ।তিনি উপস্থিত গ্রামের সুবিধাভোগী বন সংরক্ষণ সদস্যদের নানারকম নির্দেশনা দেন।সুফল সদস্যদের ঋণের যথার্থ ব্যবহারের জন্য গুরুত্ব আরোপ করেন।
অনুষ্ঠানে উপস্থিত হয়ে সহকারী বনসংরক্ষক (এসিএফ)মো.আবু সালেহ বলেন, এফসিভি প্রকল্পের আওতায় প্রায় ৪০,৩২,০০০ টাকার ঋণ সহায়তা করে গ্রামের বনসংরক্ষণ সদস্যদের জীবনমান উন্নয়ন ও টেকসই বন গড়ে তোলা আমাদের উদ্দেশ্য। এতে আরও উপস্থিত ছিলেন বহেড়াতৈল রেঞ্জ কর্মকর্তা আমিনুল ইসলাম, বিট কর্মকর্তা রতন কুমার সাহা,ইএসডিও বাস্তবায়ন সহযোগী সংস্থার সাখাওয়াত হোসেন, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। 
গ্রামের বনসংরক্ষণ সুফল ঋণ প্রাপ্ত সদস্যদের উদ্দেশ্যে অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার প্রকৌশলী ফারজানা আলম বলেন, সুফল প্রকল্পের সদস্যরা অবশ্যই সফলতা বয়ে আনবে।

Type and hit Enter to search

Close