শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২

বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি মির্জাপুর উপজেলা শাখার উদ্যোগে স্মরণসভা

বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি, মির্জাপুর উপজেলা শাখা, টাঙ্গাইল এর উদ্যোগে সদ্যপ্রয়াত সহকারী উপজেলা শিক্ষা অফিসার (ভূঞাপুর) ও বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি, মির্জাপুর উপজেলা শাখার সাবেক দপ্তর সম্পাদক জনাব শাহ্ জামাল এর স্মরণে মির্জাপুর প্রেসক্লাবে গতকাল ৩ ডিসেম্বর এক স্মরণসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি, টাঙ্গাইল জেলা ও মির্জাপুর উপজেলা শাখা সভাপতি মোঃ সহিনুর রহমান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি, টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সম্পাদক হাজী মুহাঃ সাজ্জাদুর রহমান খোশনবীশ। 

সদ্য প্রয়াত জনাব শাহ্ জামাল এর পরিবার পরিজন ও মির্জাপুর উপজেলার প্রাথমিক শিক্ষকবৃন্দের উপস্থিতিতে অনুষ্ঠিত স্মরণসভা ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি, টাঙ্গাইল সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ মাকসুদ আলী খান ও 

মির্জাপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক আল মামুন খানসহ বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি (১৮০৮/৭৫) -এর মির্জাপুর উপজেলা শাখার নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.