রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২

ভোট চোরকে জনগণ কখনো মেনে নেয় না: শেখ হাসিনা

ভোট চোরকে জনগণ কখনো মেনে নেয় না বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ রোববার (৪ ডিসেম্বর) চট্টগ্রামের পলোগ্রাউন্ডের জনসভায় যোগ দিয়ে বক্তব্য দেওয়ার সময় এ কথা বলেন প্রধানমন্ত্রী।

এ সময় চট্টগ্রামে গণহত্যা সম্পর্কে শেখ হাসিনা বলেন, ‘১৯৮৮ সালের ২৪ জানুয়ারি আমি লালদিঘী মাঠে সমাবেশ করতে আসি। আদালত ভবনের সামনে নির্বিচারে গুলি চালানো হয়েছিল আমার সমাবেশে।’তৎকালীন পুলিশ কমিশনার মির্জা রকিবুল হুদার নেতৃত্বে এই হামলা চালানোর কথা উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, ‘এই পুলিশ কমিশনারকেই খালেদা জিয়া পদোন্নতি দিয়েছিল। নিশ্চয় এই হামলার সঙ্গেও খালেদা জিয়া জড়িত ছিল। এই সমাবেশে ৩০ জনকে হত্যা করা হয়েছিল।

ভোট চুরি সম্পর্কে শেখ হাসিনা বলেন, ‘জনগণের ভোট যারা চুরি করে জনগণ কখনো তাদেরকে মেনে নেয় না। আজকে গণতান্ত্রিক ধারা আছে বলেই তো দেশের এত উন্নতি হয়েছে। দেশে গণতন্ত্র আছে বলেই তো দেশে এগিয়ে যাচ্ছে। ২০০৭ সালে তারেক রহমান রাজনীতি না করার মুচলেকা দিয়েই লন্ডনে গিয়েছিল। এখন তারেক রহমান রাজার হালে বসে আছে লন্ডনে। আর দেশে বোমাবাজি করছে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.