শনিবার, ১৭ ডিসেম্বর, ২০২২

সখীপুরে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন

খাঁন আহম্মেদ হৃদয় পাশা সখীপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ
বাংলা ও বাঙালির গৌরবময় অর্জন বিজয়।সারা দেশের মতো যথাযোগ্য মর্যাদায় টাঙ্গাইলের সখীপুরে মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। 

এ উপলক্ষে উপজেলা প্রশাসন আয়োজিত শুক্রবার (১৬ ডিসেম্বর) ভোরে সখীপুর কোকিলা পাবর শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পন করা হয়। এসময় উপজেলা প্রশাসন, থানা, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আ’লীগ, বিএনপি, জাতীয় পার্টি, সখীপুর প্রেসক্লাবসহ বিভিন্ন স্কুল-কলেজ ও সামাজিক- সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা বিজয় দিবস উপলক্ষে শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন ও শহীদদের রুহের মাগফিরাত কামনায় মোনাজাতে অংশ গ্রহণ করেন।

উপজেলা প্রশাসনের আয়োজনে সকালে পায়রা অবমুক্ত করন, জাতীয় পতাকা উত্তোলন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কুচকাওয়াজ, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ ভিত্তিক প্রদর্শনী, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, সেবামূলক সংগঠন ডিওমস এসোসিয়েশনের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, রক্ত দান, ডায়াবেটিস পরীক্ষা ও পুরস্কার বিতরণ করা হয়।

দিনব্যাপী নানা আয়োজনে টাঙ্গাইল-৮ বাসাইল সখীপুর)এর সংসদ সদস্য এড. জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) এমপি,,উপজেলা পরিষদ চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল লেবু, উপজেলা নির্বাহী অফিসার প্রকৌশলী ফারজানা আলম,সাবেক সংসদ সদস্য ও উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক অনুপম শাহজাহান জয়, থানা অফিসার ইনচার্জ মোঃ রেজাউল করিম রিপন, পৌর মেয়র আবু হানিফ আজাদ, কেন্দ্রীয় আ’লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ কমিটির সদস্য প্রকৌশলী আতাউল মাহমুদ,

জেলা পরিষদ সদস্য মোঃ আনোয়ার হোসেন তালুকদার,ভাইস চেয়ারম্যান শফিউল ইসলাম কাজী বাদল, জাহানারা লুৎফা আনোয়ার,প্রেসক্লাব সভাপতি ইকবাল গফুর, বিভিন্ন ইউপি চেয়ারম্যানবৃন্দ,উপজেলা প্রশাসনের ভিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, মুক্তিযোদ্ধা, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক-সাংস্কৃতিক নেতৃবৃন্দ, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও বিকালে ফুটবল খেলা ও সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.