শনিবার, ১৭ ডিসেম্বর, ২০২২

সখীপুরে ড্রাম বিস্ফোরণে নিহত ১! গুরুতর আহত ৩

সখীপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:টাঙ্গাইলের সখীপুরে থিনার(দাহ্য পদার্থ) ভর্তি ড্রাম বিস্ফোরণে একজন নিহত ও তিনজন গুরুতর আহত হয়েছেন। পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের এতিমখানা রোডের এস এম ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের সামনে বিকেল সাড়ে চারটার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

থিনার ভর্তির ড্রামটির মুখ খোলার সময় এ দুর্ঘটনা ঘটে। নিহত ওই ব্যক্তির নাম ইয়াকুব রাজু (৩২)। সে উপজেলার বগা প্রতিমা গ্রামের তাহের আলীর ছেলে। তিনি এস এম ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের কর্মচারী ছিলেন। 

আহতরা হচ্ছেন, আলামিন (১৮) আতিকুল (৪০) ও সবুজ (২৬)। আহতদের প্রথমে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, আজ শনিবার বিকেলে আহত আতিকুল ও আল আমিন থিনার ভর্তি ওই ড্রামটি খোলার জন্য এতিমখানা রোড এর এস এম ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপে নিয়ে যান। ওয়ার্কশপের কর্মচারী ইয়াকুব রাজু ওই ড্রামটি খুলতে গেলে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। 

এতে ঘটনাস্থলেই ইয়াকুব রাজুর মৃত্যু হয়। তাঁর শরীরের বিভিন্ন অঙ্গ ছিন্ন ভিন্ন হয়ে যায়। এসময় ড্রামটি ছিটকে ১০০ গজ দূরে গিয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের লোকজন গিয়ে লাশটি উদ্ধার করে। স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জোয়াহেরুল ইসলাম এবং পৌরমেয়র বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সখীপুর( টাঙ্গাইল)প্রতিনিধি 
১৭.১২.২২

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.