বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২

টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে নিহত ২

টাঙ্গাইলের কা‌লিহাতী‌ উপজেলার হা‌তিয়া এলাকায় ট্রেনে কাটা পড়ে দুজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সকালে টাঙ্গাইল রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফজলুল হক এ তথ্য নিশ্চিত করেছেন। 

এর আগে বুধবার (২১ ডিসেম্বর) রাত আড়াইটার দি‌কে ঢাকা-উত্তরবঙ্গ রেললাইন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পাবনার সা‌থিয়া উপজেলার আহাম্মপুর গ্রামের লিয়াকতের ছেলে সজীব (৩৩) ও একই উপজেলার কা‌শিনাথপুর গ্রামের চঞ্চল সিকদা‌রের ছেলে সাগর (৩৫)।স্থানীয়রা জানান, বুধবার রা‌তে সজীব ও সাগর প্রাই‌ভেটকারযো‌গে পাবনা যাওয়ার পথে ঢাকা-বঙ্গবন্ধু সেতুপূর্ব মহাসড়কের উপজেলার হা‌তিয়া এলাকায় অজ্ঞাত একটি বাস তাদের গাড়িটি ধাক্কা দেয়। 

এ সময় তা‌দের প্রাই‌ভেটকার‌টি মহাসড়কের পাশে পড়ে যায়। প‌রে তারা প্রাই‌ভেটকার‌টি উদ্ধারের চেষ্টায় রেললাইনের ওপর হাঁটাহাঁটি করার সময় ট্রেনে কাটা পড়ে নিহত হন।

এসময় অফিসার ইনচার্জ ফজলুল হক জানান, বৃহস্পতিবার সকালে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হ‌য়ে‌ছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ স্বজন‌দের কাছে হস্তান্তর করা হবে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.