Breaking News

টাঙ্গাইলে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অবস্থান! পালিয়েছে প্রেমিক হৃদয়

টাঙ্গাইলের কালিহাতীতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান করছেন এক তরুণী। প্রেমিকা চলে আসায় বাড়ি থেকে পালিয়েছেন প্রেমিক হৃদয় (২২)।

রোববার এ ঘটনায় এলেঙ্গা পৌরসভা মসিন্দা গ্রামে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।  হৃদয় হোসেন ওই গ্রামের হবি’র ছেলে।বিষয়টি নিশ্চিত করে এলেঙ্গা পৌরসভার কাউন্সিলর বাবুল খান জানান, ওই মেয়ের বাড়ি ভূঞাপুর উপজেলার তরফদার পাড়ার গ্রামে। 

স্থানীয়রা জানান, মেয়ের বাবা মৃত্যুর পর প্রেমিক হৃদয় হোসেনের পাশ্ববর্তী  চিনামুড়া গ্রাম নানার বাড়িতে থেকে তরুণীর মা অন্যের বাড়িতে কাজকর্ম করে তরুণীর লেখাপড়া চালিয়ে যাচ্ছে । ভুক্তভোগী ওই তরুণী জানান, প্রায় দুই বছর ধরে  হৃদয় হোসেন সঙ্গে তার প্রেমের সম্পর্ক। বিয়ের প্রলোভনে সে তার সঙ্গে একাধিকবার অন্তরঙ্গ সময় কাটিয়েছে।

গত ৩১ অক্টোবর বিয়ের কথা বলে টাঙ্গাইল সহ বিভিন্ন স্থানে নিয়ে শারীরিক সম্পর্ক করে।বিয়ে করার জন্য চাপ দিলে যোগাযোগ বন্ধ করে দেয়। রোববার দুপুরে বিয়ের দাবিতে প্রেমিক হৃদয় হোসেনের বাড়িতে উঠলে মারধর  করে ওই তরুণীকে বের করে দিয়ে বাড়ির  গেট বন্ধ করে দেয়। গেটের সামনে বিয়ে দাবিতে অবস্থান করছেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত রাত ৬টা ৪০ মিনিট ওই বাড়ির গেটের সামনে বিয়ের দাবিতে অবস্থান কর্মসূচি পালন করছে। অভিযুক্ত হৃদয় হোসেন ও তার বাবা হবি বাড়িতে না থাকায় তাদের বক্তব্য জানা যায়নি। 

এ বিষয়ে কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান জানান, ঘটনাটি শুনেছি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
সূত্রঃ মজলুমের কন্ঠ

Type and hit Enter to search

Close