শনিবার, ১৯ নভেম্বর, ২০২২

ময়মনসিংহে আর্জেন্টিনার পতাকা টাঙাতে গিয়ে কিশোরের মৃত্যু 

ময়মনসিংহে আর্জেন্টিনার টাঙাতে গিয়ে মো. শামীম (১৭) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। এ সময়ে সাজ্জাদ (১৯) অপর কিশোর আহত হয়েছে।

শনিবার (১৯ নভেম্বর) রাত ৮টার দিকে গফরগাঁও উপজেলায় চাঁন মসজিদের পাশে এ দুর্ঘটনা ঘটে।

মো. শামীম পৌর শহরের ষোলহাসিয়া এলাকার এক নম্বর গলির হামিদুল ইসলামের ছেলে। অন্যদিকে, আহত সাজ্জাদ একই এলাকার শামছুল হকের ছেলে

স্থানীয় বাসিন্দা ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পৌর কাউন্সিলর আমান উল্লাহ আমান জানান, কাতারে ফিফা বিশ্বকাপের আগে শামীম ও সাজ্জাদ তাদের প্রিয় ফুটবল দল আর্জেন্টিনার পতাকা টাঙানোর জন্য একটি বিদ্যুতের খুঁটিতে উঠেছিলেন। এক পর্যায়ে বৈদ্যুতিক তারের সংস্পর্শে এসে তারা দুজন খুঁটি থেকে ছিটকে পড়ে আহত হন।

তিনি আরও জানান, পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে শামীমের মৃত্যু হয়। সাজ্জাদের অবস্থা আশঙ্কাজনক, সে হাসপাতালে চিকিৎসাধীন।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহমেদ জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। এ ঘটনায় কেউ অভিযোগ করেনি বলেও জানান তিনি।



শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.