শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২

টাঙ্গাইলে মৌমাছির কামড়ে প্রাণ গেল অটোভ্যান চালকের

টাঙ্গাইলের ভূঞাপুরে মৌমাছির আক্রমণের শিকার হয়ে শাহাদাত হোসেন (৪৮) নামে এক অটোভ্যান চালকের মৃত্যু হয়েছে। 

এ ঘটনায় তাকে বাঁচাতে এসে তার পরিবারের আরও ৪ জন আহত হয়েছেন।

শুক্রবার (৪ নভেম্বর) দুপুরে উপজেলার ফলদা ইউনিয়নের মাদারিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত অটোভ্যান চালক শাহাদাত হোসেন মাদারিয়া গ্রামের মৃত কালু সরকারের ছেলে। আহতরা হলেন- শাহদাতের বড় ভাই ফিরোজ হোসেন (৬০), শাহাদতের স্ত্রী সেলিনা বেগম (৩৫), হাবিবুর রহমানের ছেলে আজাদ (৪০) এবং আব্দুর রাজজাক (৬৫) ।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, নিহত শাহাদাত অটোভ্যান চালিয়ে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে বাড়ির কাছাকাছি পৌঁছলে মৌমাছির আক্রমণের শিকার হন সে। পরে তিনি ডাক-চিৎকার করলে তার পরিবারের লোকজন তাকে বাঁচাতে এগিয়ে আসলে তাদেরকেও কামড়ে আহত করে।

এসময় মৌমাছির আক্রমণে শাহাদাতসহ তার পরিবারের ৫ জন সদস্য আহত হয়। পরে স্থানীয় ও অন্যান্য পরিবারের লোকজন তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অটোভ্যান চালক শাহাদতকে মৃত ঘোষণা করে। আহতরা হাসপাতালে চিকিৎসার নেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আব্দুস সোবহান জানান, দুপুরে মৌমাছির কামড়ের শিকার একই পরিবারের ৫ জন জরুরি বিভাগে চিকিৎসা নিতে আসেন। তাদের মধ্যে শাহাদাত নামে একজনকে মৃত ঘোষণা করে কর্তব্যরত চিকিৎসক। বাকি চারজন চিকিৎসা সেবা নিয়ে বাড়ি চলে যায়।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.