Breaking News

ঘাটাইলে প্রবাসী কল্যাণ ক্লাবের শুভ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদকঃটাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ১১ নং ধলাপাড়া ইউনিয়নের সুন্দইল বাজারে প্রবাসী কল্যাণ ক্লাবের শুভ উদ্ভোদন করা হয়েছে। 

শুক্রবার (৪ নভেম্বর) বিকেলে আঃ বাছেদ মাতব্বরের সভাপতিত্বে ও আঃ হামিদ মাস্টারের উপস্থাপনায় উপজেলার সুন্দইল বাজারে প্রবাসী কল্যাণ ক্লাবের উদ্ভোদন অনুষ্ঠান আয়োজনে করা হয়।

এসময় উদ্বোধক হিসেবে গঠন মূলক ও প্রবাসীরা মানব কল্যাণে কাজ করছেন এজন্য তাদের ভূয়সী প্রশংসা করে বক্তব্য দেন ১১ নং ধলাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এজহারুল ইসলাম মিঠু ভূঁইয়া। 

এছাড়াও স্থানীয় ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য শরীফুল ইসলাম শরীফ, একুশে সংবাদের ঘাটাইল প্রতিনিধি নজরুল ইসলাম, সখীপুর উপজেলা উপসহকারী কৃষি কর্মকর্তা সাইফুল ইসলাম,ক্রাইম রিপোর্টার খাঁন আহম্মেদ হৃদয় পাশা,খোরশেদ আলম,ডাঃ শাহীন, মুজিবুর রহমান, আদর আলী প্রমুখ বক্তব্য রাখেন। 

বক্তব্য শেষে ফিতা কেটে সংগঠনের শুভ উদ্ভোদন ঘোষণা করেন চেয়ারম্যান মিঠু ভূঁইয়া। 

জানা যায়, প্রবাসে অবস্থানরত উপজেলার ধলাপাড়া ইউনিয়নের বেশ কিছু তরুণ একে অন্যের সাথে যোগাযোগ করে একটি সংগঠন করার চিন্তা করেন।
উদ্দেশ্য, প্রবাসে অবস্থানরত বাংলাদেশীরা কোন সমস্যায় পড়লে যতোটুকু সম্ভব সহযোগিতা ও নিজ দেশেও অসহায়, দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো। 

এদিকে এ ক্লাবের সভাপতি হাসান জয় ও সাধারণ সম্পাদক লিটন ও প্রচার সম্পাদক নাসির সৌদি আরবে এবং সহ সভাপতি আজগর, জুয়েল রানা সিঙ্গাপুর রয়েছেন।
সংগঠনের সদস্য সংখ্যা বর্তমানে পঁচিশ জন যারা সকলেই সৌদি, কুয়েত, সিঙ্গাপুর ও মালয়েশিয়া সহ বিভিন্ন দেশে অবস্থান করছেন।

Type and hit Enter to search

Close