বুধবার, ৫ অক্টোবর, ২০২২

নাগরপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ১ আহত ৩

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরে সড়ক দূর্ঘটনায় ১ জন নিহত ও ৩ জন আহত  হয়েছে। বুধবার সকালে নাগরপুর চৌহালী আঞ্চলিক সড়কের  গয়হাটা ইউনিয়নের নরদহী নামকস্থানে কাভারভ্যান ও ইজিবাইকের মুখোমুখি সংর্ঘষে  দূর্ঘটনাটি  ঘটে । 

সড়ক দূর্ঘটনায় নিহত ব্যক্তি গয়হাটার ইউনিয়নের সিংজোড়া গ্রামের মৃত পাগলা ঘোষের ছেলে অজিত ঘোষ ওরফে ভম্বল ঘোষ (৭২)। আহতরা হলেন সিংজোড়া গ্রামের ইন্দ্র ঘোষের ছেলে আশিষ ঘোষ, গয়হাটা পূর্বপাড়া গ্রামের রফিকুল ইসলামের মেয়ে রানী আক্তার ও চৌহালী উপজেলার বাঘুটিয়া গ্রামের জব্বার হোসেনের ছেলে মো. রাসেল মিয়া।  কভারভ্যানের চালক পলাতক রয়েছে।

এলাকাবাসী ও প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা যায়, বুধবার সকাল ৮টার দিকে নাগরপুর চৌহালী আঞ্চলিক সড়কের নরদহী নামকস্থানে প্রিমিয়ার সিমেন্ট কোম্পানির কাভারভ্যান (ঢাকা মেট্রো-উ ১১-৪৯৬৮) এর সাথে বিপরীত দিক থেকে আসা ইজিবাইকের মুখোমুখি সংর্ঘষ হয়। এলাকাবাসী আহতদের উদ্বার করে নাগরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে অজিত ঘোষ মারা যায়। অপর দুইজনকে সাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহতের মধ্যে আশিষ ঘোষকে উন্নত চিৎকিসার জন্য টাঙ্গাইল সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নাগরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত ডা. ফারজানা জান্নাত স্নিগ্ধা বলেন, সড়ক দূর্ঘটনায় অজিত ঘোষ নামক একজনকে মৃত্যু ও ২ জনকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। আহতের মধ্যে আশিষ ঘোষকে উন্নত চিৎকিসার জন্য টাঙ্গাইল সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ ওসি মো. সাজ্জাদ হোসেন বলেন, দূর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। একজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন ,কাভারভ্যানটি জব্দ করা হয়েছে এবং আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.