Breaking News

কালিহাতীতে বিএনপি’র নেতাদের পদত্যাগ

সাইদুর রহমান সমীর,টাঙ্গাইলপ্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বল্লা ইউনিয়ন বিএনপি’র ৯টি ওয়ার্ডের সভাপতি সাধারণ সম্পাদকরা পদত্যাগের ঘোষণা দিয়েছেন। গত ৩ সেপ্টেম্বর কালিহাতী উপজেলা বিএনপি’র আহ্ববায়ক কমিটি ডেলিগেটদের মতামতকে উপেক্ষা করে বল্লা ইউনিয়ন বিএনপি’র তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষণা করেন।

ওই কমিটির গ্রহণ যোগ্যতা না থাকায় তিন সদস্য বিশিষ্ট কমিটির সিনিয়র সহ-সভাপতি আবুল কাশেমের সভাপতিত্বে মঙ্গলবার সন্ধায় ইউনিয়নের রামপুর ভাসানি মার্কেটে এক প্রতিবাদ সমাবেশ করা হয়। ওই সমাবেশে ২নং ওয়ার্ড বিএনপি সভাপতি মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক শামীম আকন্দ, ৩নং ওয়ার্ড বিএনপি সভাপতি সুরুজ্জামান (সুরু), সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, 

৪নং ওয়ার্ড বিএনপি সভাপতি আয়নাল হক, সাধারণ সম্পাদক ইউসুফ আলী, ৫নং ওয়ার্ড বিএনপি সভাপতি আবুল কাশেম, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, ৬নং ওয়ার্ড বিএনপি সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক বাহাদুর, ৭নং ওয়ার্ড বিএনপি সভাপতি মাহাবুবসহ বিভিন্ন ওয়ার্ডে নেতা কর্মীরা পদত্যাগ করার ঘোষণা দেয়।

এ সময় বিএনপি নেতাকর্মীরা বলেন, উপজেলা বিএনপি আহ্ববায়ক কমিটি সম্পূর্ণ অনগণতান্ত্রিক পদ্ধতিতে ডেলিগেটদের উপেক্ষা করে বল্লা ইউনিয়ন বিএনপি ৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। ওই কমিটিতে গণতান্ত্রিক পদ্ধতিতে নেতা নির্বাচন না করায় আমরা স্বেচ্ছায় স্ব স্ব পদ থেকে পদত্যাগ করলাম।

Type and hit Enter to search

Close