বুধবার, ৫ অক্টোবর, ২০২২

নাগরপুরে উত্তেজনাপূর্ণ ফুটবল ম্যাচ জিতে ফাইনালে চাঁন চেয়ারম্যান একাডেমি দল

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের নাগরপুরে ধুবড়িয়া ইউনিয়নে ঐতিহাসিক কোহিনুর স্পোর্টিং ক্লাব পরিচালনায় অনুষ্ঠিত ফুটবল টুর্নামেন্ট এ টানটান উত্তেজনাপূর্ণ খেলায় ৩ গোল করে বিজয়ী হয়ে টুর্নামেন্ট ফাইনাল খেলায় অংশগ্রহণ নিশ্চিত করেছে চকগদাধর-বিষমপুর তথা পুরো ধুবড়িয়া ইউনিয়নের সর্বাধিক জনপ্রিয় দল চাঁন মিয়া চেয়ারম্যান ফুটবল একাডেমি। 

মঙ্গলবার (৪ অক্টোবর) বিকালে নির্ধারিত সময়ে ধুবড়িয়া ছেফাতুল্লাহ বিদ্যালয় মাঠে (পুরাতন বাজার সংলগ্ন বড় মাঠ) দুটি দল চাঁন মিয়া চেয়ারম্যান ফুটবল একাডেমি বনাম গয়হাটা মিতালি সংঘ মধ্যকার দ্বিতীয় সেমি-ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় এবং ব্যাপক দর্শক উপস্থিতিতে উপভোগ্য হয়ে উঠা উত্তেজনাপূর্ণ এই খেলা ৩-১ গোল ফলাফল নিয়ে সমাপ্তি ঘটে। এদিকে, স্বনামধন্য সাবেক চেয়ারম্যান চাঁন মিয়া'র শত শত শুভাকাঙ্খীরা উৎসবমুখর এই খেলা উপভোগ করতে আসে এবং ব্যাপক দর্শকের উপস্থিতিতে কানায় কানায় মাঠ পরিপূর্ণ হয়ে যায়। 

ধুবড়িয়া ৩ নং ওয়ার্ড বিষমপুর এলাকার বাসিন্দা আমিনুল হক বালা বলেন, চাঁন মিয়া চেয়ারম্যান এর নামে খেলা রাখায় আমরা অনেক আনন্দিত। নিজ ইউনিয়নের বড় এই টুর্নামেন্টে আমাদের ফাইনালে যাওয়াটা অত্যন্ত গর্বের বিষয়। স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) আবু বক্কর সিদ্দিক জানায়, ধুবড়িয়া ইউনিয়নে চাঁন মিয়া চেয়ারম্যানের ব্যাপক সুনাম রয়েছে। তার পরিবারের পক্ষ থেকে এমন উদ্যোগ নেওয়ায় আমরা খুশি। আমরা পুরো চকগদাধর-বিষমপুর গ্রামবাসী এই খেলা দেখতে এসেছি। আজ আমরা বিজয়ী হয়েছি। চূড়ান্ত বিজয়ের লক্ষ্য নিয়ে আমরা এগিয়ে যাচ্ছি ।

মরহুম চাঁন মিয়া চেয়ারম্যান এর সুযোগ্য নাতি মো: ইউসুফ হোসেন লেনিন বলেন, আমার দাদা একজন ক্রীড়াপ্রেমী মানুষ ছিলেন। তার নামের দল আজকে বিজয়ী হয়ে ফাইনালে যাওয়ায় আমি সহ পুরো ধুবড়িয়া ইউনিয়নবাসী আমরা ব্যাপক আনন্দিত। আমি বিশ্বাস করি সামাজিক সৌহার্দ্য-সম্প্রীতি অটুট রাখতে এমন খেলার আয়োজন ব্যাপক প্রয়োজন। ইনশা'আল্লাহ আমরা এই ফুটবল টুর্নামেন্ট চ্যাম্পিয়ন হবো। সেটাই হবে পুরো ধুবড়িয়া ইউনিয়নবাসীর চূড়ান্ত বিজয়। 

এছাড়াও চাঁন মিয়া চেয়ারম্যান এর পুত্র মো:  আলমগীর হোসেন জানায়, আমার ছেলে লেনিন তার দাদার নামে এই ফুটবল খেলায় অংশ নেওয়ায় আমরা অনেক আনন্দিত। আমরা আজকে বিজয়ী হয়েছি। পুরো ধুবড়িয়া ইউনিয়নবাসী এই খেলা ব্যাপক আনন্দের সাথে উপভোগ করেছে। 

উল্লেখ্য, ১৮৯০ সালে প্রতিষ্ঠিত তৎকালীন টাঙ্গাইল নাগরপুর ধুবড়িয়া অঞ্চলের স্বনামধন্য ঐতিহাসিক কোহিনূর স্পোর্টিং ক্লাব এর পরিচালনায় "প্রয়াত ব্যারিস্টার আব্বাস খান স্মৃতি ফুটবল টুর্নামেন্ট" নক আউট পর্বে অংশগ্রহণ করেছে মোট ৮ টি দল। ইতিমধ্যে দুটি সেমি-ফাইনাল খেলার সমাপ্তি হয়েছে এবং ফাইনাল খেলার প্রস্তুতি চলছে। প্রায় ৩৫ বছর পর তৎকালীন ধুবড়িয়া ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান মো: চাঁন মিয়া'র সংশ্লিষ্ট নামের (চাঁন মিয়া চেয়ারম্যান ফুটবল একাডেমি) দল উক্ত ফাইনালে অংশগ্রহণ করবে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.