বুধবার, ৫ অক্টোবর, ২০২২

সখীপুরে ছাত্রলীগের কমিটি সংশোধনে ৩ দিনের আল্টিমেটাম

টাঙ্গাইলের সখীপুরে উপজেলা, শহর ও মুজিব কলেজের সদ‍্য ঘোষিত ছাত্রলীগ কমিটি সংশোধনের দাবি জানিয়েছে উপজেলা আওয়ামী লীগ।

বুধবার সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত জরুরি সভায় ওই তিন কমিটিকে সংশোধনের তিন দিনের আল্টিমেটাম দেয়া হয়।

জরুরী সভায় আওয়ামী লীগের নেতাকর্মীরা দাবি করেন উপজেলা ছাত্রলীগের সদ‍্য ঘোষিত কমিটিতে ছাত্রলীগের তৃণমূল নেতাকর্মীদের প্রতিফলন ঘটেনি।

এসময় তারা বলেন, কমিটিতে নারী কেলেঙ্কারিতে জড়িত, লাইসেন্সধারীকে ভেন্ডার রাসেল আল মামুনকে উপজেলা ছাত্রলীগের আহবায়ক করা হয়েছে।

এছাড়া আল মাহমুদ প্রান্তকে যুগ্ম আহবায়ক করা হয়েছে এবং শহর কমিটির সম্পাদক তানবীর হাসান এদের দুইজনের বাড়ি ভিন্ন উপজেলায় বলে দাবি করেন নেতাকর্মীরা। এই কারণে ছাত্রলীগের ঐ কমিটি অনতিবিলম্বে সংশোধন হওয়া প্রয়োজন।


এসময় নেতাকর্মীরা বক্তব্যে বলেন , উপজেলা আওয়ামী লীগের সঙ্গে সমন্বয় না করে রাতের আঁধারে পকেট কমিটি ঘোষণা করায় ওই কমিটি প্রত্যাখ্যান করেছি। তিনদিনের মধ্যে এই কমিটির সংশোধন করা না হলে পরবর্তীতে কঠোর কর্মসূচি পালন করবে উপজেলা আওয়ামী লীগ।

টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইলিয়াস হাসান মুঠোফোনে বলেন, উপজেলা আওয়ামীলীগের সঙ্গে সমন্বয় করেই তাদের দাবি অনুযায়ী কমিটি ঘোষণা করা হয়েছে। এখন নতুন করে কমিটির সংশোধনের সুযোগ নেই।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.