সোমবার, ৩১ অক্টোবর, ২০২২

এসআইটিবিএমের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

জুয়েল রানাঃ সখীপুর উপজেলার সাড়াসিয়ায় সানস্টার ইনিস্টিউট অব টেকনিক্যাল এন্ড বিএম কলেজ (এসআইটিবিএম) এর বিদায় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

আগামী ৬ নভেম্বর রোববার সারাদেশে অনুষ্ঠিত হতে যাচ্ছে ২২ সালের এইচএসসি ও সমমানের পরীক্ষা।

প্রাক্তন শিক্ষার্থী, বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজে ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক সৈকত আলম জীবন এর সঞ্চালনায় কালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও এসআইটিবিএমের প্রতিষ্ঠাতা সভাপতি এস এম কামরুল হাসান দোয়া মাহফিলের সভাপতিত্ব করেন।
সোমবার (৩১ অক্টোবর) সকাল ১১টায় সানস্টার ইনিস্টিটিউট অব টেকনিক্যাল এন্ড বিএম কলেজর এইচএসসি পরীক্ষাথীদের দোয়া ও বিদায় অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন, সানস্টার ইনিস্টিউট অব টেকনিক্যাল এন্ড বিএম কলেজের অধ্যক্ষ মো. নাছির উদ্দিন, সাড়াসিয়া বাসারচালা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য মো. আ. কুদ্দুস শাওন, সখীপুর প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক জুয়েল রানা, প্রভাষক সোহেল মাহমুদ ও বিদায়ী শিক্ষার্থীবৃন্দ। এছাড়াও ৬নং ইউপির মহিলা সদস্য সালেহ বেগম, দাতা সদস্য খোরশেদ আলম, শাহজাহান ঠান্ডু, সমাজসেবক মো. দেলোয়ার হোসেন,  মো. জাফর, চাঁন মিয়া,  অভিভাবক সদস্য শফিক আহমেদসহ, অত্র প্রতিষ্ঠানের দাতা সদস্য, প্রতিষ্ঠাতা সদস্য, অভিভাবক সদস্য, শিক্ষকমন্ডলী এবং শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

শিক্ষার্থীদের পড়াশোনা মনোযোগ প্রদান ও পরীক্ষায় ভালো ফলাফল প্রত্যাশা করে আগামী দিনের সুন্দর ভবিষ্যৎ গড়ার লক্ষ্য এগিয়ে যাওয়ার জন্য পরামর্শ ও নির্দেশনা প্রদান করেন আলোচকগণ।
এসআইটিবিএম থেকে এইচএসসি (বিএম/বিএমটি) ২২ সালে কম্পিউটার অপারেশন এবং মানব সম্পদ ও ব্যবস্থাপনা দুটি ট্রেড হতে ৯৬জন শিক্ষার্থী এ বছর পরীক্ষায় অংশ নেবে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.