সোমবার, ৩১ অক্টোবর, ২০২২

সখীপুরে স্বামীর সাথে অভিমান করে ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহ’ত্যা

টাঙ্গাইলের সখীপুরে স্বামীর সাথে অভিমান করে দু সন্তানের জননী জোস্না খাতুন (৪৫) নামের এক গৃহবধূ গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। 

সোমবার দুপুরে উপজেলার বেড়বাড়ী ইয়ারফোর্স বাজার সংলগ্ন এ ঘটনা ঘটে। নিহত জোস্না খাতুন ওই গ্রামের আবদুর রশিদের স্ত্রী। স্থানীয় ইউপি সদস্য বছির উদ্দিন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জানা যায়, দুই সন্তানের জননী জোস্না খাতুন। ছেলে প্রবাসী আর মেয়েকে বিয়ে দিয়েছেন। স্বামী আর পুত্র বধূকে নিয়ে বেড়বাড়ী ইয়ারফোর্স বাজার সংলগ্ন বাড়িতে থাকেন। সোমবার পুত্রবধূ তার বাবার বাড়িতে চলে যান। 

সকালে স্বামী আবদুর রশিদের সাথে পারিবারিক বিষয়দী নিয়ে কথা কাটাকাটি হয়। পরে স্বামী ধানের কারবারে বাড়ির বাইরে চলে যান। এরই ফাঁকে ফাঁকা বাড়িতে অভিমান করে ঘরের বারিন্ধার ধরর্ণার সঙ্গে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে জোস্না খাতুন।

সখীপুর থানার ওসি মো. রেজাউল করিম বলেন, লাশের প্রাথমিক সূরতহাল করার পর ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠানো হবে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা করা হবে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.