শনিবার, ১ অক্টোবর, ২০২২

টাঙ্গাইলে ৫ মাদক ব্যবসায়ী আটক

সাইদুর রহমান সমীর, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে ১৫০ বোতল ফেনসিডিল, ২ বোতল বিদেশী মদ ও ৩ হাজার ৬১০ পিস এ্যাম্পুল সহ শীর্ষ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১২। 

শনিবার (১ অক্টোবর) সকাল পৌনে দশটার দিকে বঙ্গবন্ধু সেতু পূর্ব টোল প্লাজার পূর্ব উত্তর পাশে র্পাঁকা রাস্তা থেকে তাদের আটক করা হয়।

আটকৃতরা- টাঙ্গাইল জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার দৈবকনন্দনপুরের গোলজার হোসেনের ছেলে সাদ্দাম (৩০), জলিল ইসলামের ছেলে সুমন ইসলাম (১৯), আমজাদ আলীর ছেলে মোস্তাকিম হোসেন (২০), টাঙ্গাইল সদর উপজেলার পূর্ব আদালতপাড়ার (১৪নং ওয়ার্ড) মৃত খোকন মিয়ার ছেলে জাহিদ হাসান রবিন (৩৪), ছোটকালীবাড়ীর (১৭নং ওয়ার্ড) শওকত হোসেনের ছেলে খাইরুল ইসলাম শিপলু (৪০)।


র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, শনিবার সকাল ৯:৪০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর সদর ও স্পেশাল কোম্পানীর যৌথ আভিযানিক দল বঙ্গবন্ধু সেতু পূর্ব টোল প্লাজার পূর্ব উত্তর পাশে র্পাঁকা রাস্তায় অস্থায়ী চেকপোষ্ট বসিয়ে সিরাজগঞ্জ থেকে বঙ্গবন্ধু সেতু পার হওয়া ৩টি মোটরসাইকেল চালক ও আরোহীদের তল্লাশী করে ১৫০ বোতল ফেন্সিডিল, ২ বোতল বিদেশী মদ এবং ৩ হাজার ৬১০ পিস এ্যাম্পুল বুপ্রেনফিন ইনজেকশন আইপি সহ ৫ জন মাদক ব্যবসায়ীকে আটকরা করা হয়। এসময় তাদের কাছ থেকে মাদক ক্রয়-বিক্রয় ও বহন কাজে ব্যবহৃত ৩ টি মোটর সাইকেল জব্দ করা হয়। 

আটককৃতরা সিরাজগঞ্জ ও টাঙ্গাইলসহ বিভিন্ন জেলায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করত: উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে টাঙ্গাইল জেলার বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.