বুধবার, ৫ অক্টোবর, ২০২২

টাঙ্গাইলে বিবাহবার্ষিকীতে দোয়া চাইলেন নাঈম-শাবনাজ

ঢাকাই ছবির নব্বইয়ের দশকের তুমুল জনপ্রিয় জুটি ছিলেন নাঈম-শাবনাজ। চলচ্চিত্র নির্মাতা এহতেশাম পরিচালিত ‘চাঁদনী’ ছবির মাধ্যমে এই জুটির অভিষেক হয়। তারপর থেকে রুপালি পর্দায় দারুণ সাড়া ফেলে এই জুটি। নাঈম-শাবনাজ অভিনীত অধিকাংশ ছবিই ছিল ব্যবসাসফল।

রুপালি পর্দার এ জুটি বাস্তবেও জুটি বাঁধেন। তাদের প্রেম পূর্ণতা পায় বিয়ের মাধ্যমে। ১৯৯৪ সালের আজকের এই দিনে (৫ অক্টোবর) নাঈম-শাবনাজ বিবাহবন্ধনে আবদ্ধ হন। এ তারকা দম্পতির ২৮তম বিবাহবার্ষিকী আজ।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ‘নাঈম-শাবনাজ’ নামের একটি পেজ রয়েছে এই তারকা দম্পতির।
 বুধবার (৫ অক্টোবর) দুপুরে সেখান তাদের বিয়ের একটি ছবি পোস্ট করেন। সঙ্গে দোয়া চেয়ে এই দম্পতি লেখেন, ‘আমরা দুজনে দুজনার হাত ধরে আরও অনেকটা পথ চলতে পারি এই দোয়া চাই। আল্লাহ আমাদের সবাইকে নেক হেদায়েত দান করুন। আমিন।’

নাঈম-শাবনাজ দম্পতি বর্তমানে চলচ্চিত্র ছেড়ে দূরে আছেন। নাঈম মনোযোগী তার ব্যবসা নিয়ে, শাবনাজ ব্যস্ত সংসার নিয়ে। তারা জুটি বেঁধে ২০টি ছবিতে অভিনয় করেছেন। এর মধ্যে উল্লেখযোগ্য হলো- ‘জিদ’, ‘লাভ’, ‘চোখে চোখে’, ‘অনুতপ্ত’, ‘বিষের বাঁশি’, ‘সোনিয়া’, ‘টাকার অহংকার’, ‘সাক্ষাৎ’ ও ‘ঘরে ঘরে যুদ্ধ’।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.